Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহী বিভাগে করোনার সংখ্যা কমছে, শনাক্ত ৯২ জন, মৃত্যু,৪

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২০, ১:৪৯ পিএম

রাজশাহী বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা কমছে। আট জেলায় গত ২৪ ঘণ্টায় ৯২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। মারা গেছে চারজন। রাজশাহীতে একজন, বগুড়ায় দুইজন ও সিরাজগঞ্জে একজন করোনা আক্রান্ত রোগি মারা গেছেন। সোমবার দুপুর পর্যন্ত রাজশাহী বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৭ হাজার ৮১২ জনে। এ বিভাগে এখন পর্যন্ত মারা গেছেন ২৫৭ জন এবং সুস্থ্য হয়েছেন ১২ হাজার ৯৯৬ জন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ৪ হাজার ৫৯৪ জন। 

দুপুরে এক প্রতিবেদনে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য দপ্তারের পরিচালক জানান, গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্তের মধ্যে রাজশাহীর ১৮ জন, চাঁপাইনবাবগঞ্জে ১৪, নওগাঁর ১ জন, নাটোরে ১ জন, জয়পুরহাটে ১ জন, বগুড়ায় ৪৬ জন ও সিরাজগঞ্জে ১১ জন। তবে চাঁপাইনবাবগঞ্জে এ দিন কোন করোনা রোগি শনাক্ত হয়নি।
তিনি জানান, রাজশাহী বিভাগে এ পর্যন্ত করোনা আক্রান্তদের মধ্যে সর্বোচ্চ বগুড়ায় ৬ হাজার ৬৬৯ জন। এছাড়াও নগরীতে ৩ হাজার ৩৪৮ জনসহ রাজশাহীতে ৪ হাজার ৫৬৯ জন, চাঁপাইনবাবগঞ্জে ৭০২ জন, নওগাঁয় ১ হাজার ১৪৩ জন, নাটোরে ৮৫৫ জন, জয়পুরহাটে ৯৩৫ জন, সিরাজগঞ্জে ১ হাজার ৯৩৩ জন ও পাবনায় ১ হাজার ৬ জনের করোনা শনাক্ত হয়েছে।
তিনি বলেন, সরকারি হিসেবে এ পর্যন্ত বিভাগের আট জেলায় মৃতের সংখ্যা ২৫৭ জন। এর মধ্যে রাজশাহীতে ৪১ জন, চাঁপাইনবাবগঞ্জে ১২ জন, নওগাঁয় ১৭ জন, নাটোরে ৮ জন, জয়পুরহাটে ৫ জন, বগুড়ায় ১৫৩ জন, সিরাজগঞ্জে ১২ জন ও পাবনায় ৯ জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে।
এ পর্যন্ত রাজশাহী বিভাগে সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ১২ হাজার ৯৯৬ জন করোনা আক্রান্ত রোগি। এর মধ্যে রাজশাহীতে ৩ হাজার ১৬১, চাঁপাইনবাবগঞ্জে ৫৪১ জন, নওগাঁয় ১ হাজার ১৭ জন, নাটোরে ৫৬২ জন, জয়পুরহাট ২২৭ জন, বগুড়ায় ৫ হাজার ৫৬২ জন, সিরাজগঞ্জ ১ হাজার ৬৯ জন ও পাবনায় ৮৫৭ জন।



 

Show all comments
  • Md Rejaul Karim ৩১ আগস্ট, ২০২০, ৯:৫০ পিএম says : 0
    করোনার রিপোর্ট নেগেটিভ পজেটিভ যাহাই হোক মৃত্যু কিন্তুু আল্লাহর হাতে।।।।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩
১৪ ফেব্রুয়ারি, ২০২৩
১১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ