Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ার বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ জনের মৃত্যু

প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

বগুড়া অফিস : বগুড়ার নন্দীগ্রাম ও সারিয়াকান্দি উপজেলায় রবিবার বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ জন নিহত ও ২জন আহত হয়েছে। এরা হলো- সোলায়মান আলী(৪৫) ও টুটুল মিয়া(৩২)। এছাড়া বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত হাসেন আলী (৪০) ও মিলন (৩৫) নামে অপর ২ জন বগুড়ার শহীদ জিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, নন্দীগ্রাম উপজেলার দলগাছা গ্রামের মতিউর রহমানের জমিতে রোপা আমন রোপনের কাজ করার জন্য কুড়িগ্রাম থেকে কয়েকজন কৃষি শ্রমিক (দিনমজুর) সেখানে আসে। এর মধ্যে সোলায়মান আলী নামে এক কৃষি শ্রমিক রবিবার সকাল ৭ টার দিকে গোসল শেষে ঘরের টিনের চালে কাপড় শুকাতে যায়। এসময় বৈদ্যুতিক তারের সংস্পর্শের কারণে ঘরের চাল বিদ্যুতায়িত ছিলো। এতে সে বিদ্যুৎস্পৃষ্ট হয়। তাকে বাঁচাতে আরো কয়েকজন এগিয়ে গেলে তারাও বিদ্যুতায়িত হয়ে আহত হয়। পরে আহতদের বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে সোলায়মান মারা যায়। তার বাড়ি কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায়। অপর দিকে একই দিন দুপুর একটার দিকে সারিয়াকান্দি উপজেলার বাগবেড় এলাকায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে টুটুল মিয়া নামের অপর এক ব্যক্তি মারা যায়। সে পরিবার সহ বন্যা নিয়ন্ত্রন বাঁধের ওপর থাকতো।ঘরের পাশের একটি গাছের ডাল কাটার সময় গাছের ওপর দিয়ে যাওয়া বিদ্যুতের তারের মাধ্যমে সে বিদ্যুৎস্পৃষ্ট হয়। গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেয়ার পর সে মারা যায়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ