Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাদারীপুরে ব্রিজ ভেঙে শ্রমিকের মৃত্যু আহত ৪

মাদারীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২০, ১২:০১ এএম

মাদারীপুর সদর উপজেলার চরমুগরিয়ার হাজরাপুর ব্রিজের পাশে গতকাল দুপুরে ইটভাটায় নিজস্ব তৈরিকৃত ব্রিজ ভেঙে পড়ে। এ ঘটনায় পানিতে ডুবে সজল বেপারী (৩০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত সজল বেপারী মাদারীপুর পৌরসভার মধ্য খাগদী এলাকার ইনছু বেপারীর ছেলে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, চরমুগরিয়ার হাজরাপুর ব্রিজের পাশে মের্সাস ইদ্রিস মোল্লা ব্রিকস-২ নামের ইটভাটার মাঝে ছোট শাখা খালের ওপর নিজস্ব তৈরিকৃত ব্রিজ দিয়ে ইট ভাঙার মেশিন নিয়ে ভাটায় আসতেছিল সজলসহ আরো ৪ শ্রমিক। ব্রিজের ওপর উঠলে ইট ভাঙার মেশিনসহ সবাই পানিতে পড়ে যায়। অন্য ৪ শ্রমিক আহত অবস্থায় উপরে উঠতে পারলেও সজল মেশিনের নিচে আটকে পড়ে। পরে স্থানীয় লোকজন এসে মেশিনের নিচে পানির মধ্যে থেকে সজলের লাশ উদ্ধার করে। পরে সদর থানা পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
মোল্লা ব্রিকসের মালিক ইদ্রিস মোল্লা ফোনে জানান, ভ্যান নেয়ার জন্য ব্রিজটি তৈরি করেছি। তাদের ওই ব্রিজ দিয়ে ইট ভাঙা মেশিন নিতে বলা হয়নি। মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ বদরুল আলম মোল্লা জানান, ঘটনা শোনার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে। থানায় মামলা প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ