Inqilab Logo

বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বর ২০২৪, ২৮ ভাদ্র ১৪৩১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বীরগঞ্জে ভীমরুলের কামড়ে ৩ বোনের মৃত্যু

প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

দিনাজপুর অফিস : দিনাজপুরের বীরগঞ্জে ভীমরুলের কামড়ে ৩ বোনের মৃত্যু হয়েছে। আজ রোববার সকালে চিকিৎধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।
মৃত শিশুরা হলো-দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার আরাজী লস্করপুর গ্রামের ইসলাম মিয়ার কন্যা হাদিসা (৭), ফারজানা (৪) ও মীম (৯ মাস)।
ভিমরুলের কামড়ে আহত হয়েছেন তাদের মা তানজিনা বেগম (৩২) ও প্রতিবেশী রহিমা খাতুন (৫০)।
স্থানীয় স্কুল শিক্ষক রমজান আলী জানান, শনিবার বিকেলে প্রচণ্ড গরমের কারণে পার্শ্ববর্তী বাঁশ ঝাড়ের নিচে বসেছিলো ৩ বোন। এ সময় প্রচণ্ড বাতাসে বাঁশ ঝাড় থেকে একটি ভীমরুলের চাক তাদের গায়ের ওপর পড়ে। এক ঝাঁক ভীমরুল তাদের কামড় দেয়। শিশুদের চিৎকারে তাদের মা তানজিনা বেগম ও প্রতিবেশী রহিমা খাতুন তাদের উদ্ধার করতে আসেন। এ সময় তারাও ভিমরুলের কামড়ের শিকার হন।
তাদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। এরপর মা তানজিনা বেগম ও মীমকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
রবিবার সকালে ঠাকুরগাঁও আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হাদিসা ও ফারজানার মৃত্যু হয়। অন্যদিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎধীন অবস্থায় মীমের মৃত্যু হয়।
বীরগঞ্জ উপজেলার ১নং শিবরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনক চন্দ্র অধিকারী এ তথ্য নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ