Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সীতাকুন্ডে হামলায় আহত ১২

সীতাকুন্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২০, ১২:০১ এএম

সীতাকুন্ডের বাড়বকুন্ড অনন্তপুর গ্রামে সশস্ত্র হামলার ঘটনা ঘটেছে। হামলায় অন্তঃসত্ত্বা এক নারীসহ কমপক্ষে ১২ জন আহত হয়েছেন। জানা গেছে, উপজেলা বাড়বকুন্ড ইউনিয়নের অনন্তপুর গ্রামে একটি সন্ত্রাসী গ্রুপের সশস্ত্র হামলায় এক অন্তঃসত্ত্বা নারীসহ ১২ জন আহত হয়েছে। এসময় একটি মোটরসাইকেল ও একটি বসতঘর ভাঙচুর করে এবং নগদ ৫০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায় তারা।
অভিযুক্ত হানিফ সাংবাদিকদের জানান, তাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। তারা কাউকে হমলা করেননি। এ ঘটনায় আহত জুয়েল মাহমুদ বলেন, মো. হানিফ ও আখেরুজ্জামান, রাজু ও মামুনের নেতৃত্বে একটি সন্ত্রাসী গ্রুপ ঘটনাস্থলে এসে এলোপাথারি রড দিয়ে পিটাতে থাকে। এসময় মাথার ডানপাশ ফেটে যায় এবং চোখে মারাত্মক আঘাত লাগে। হামলার সময় আমাকে বাঁচাতে ছোট ভাই সাজ্জাদ হোসেন ও মহসিন, রায়হান, রিসান, সায়েত, মাঈন উদ্দিন ছুটে আসলে সন্ত্রাসীরা তাদেরও পিটিয়ে জখম করে। এসময় তাদের বাধা দিলে মো. ফারুক হোসেন ও তার অন্তঃসত্ত¡া স্ত্রী রিমা আক্তারকেও পিটিয়ে রক্তাক্ত করে। হামলায় আহতরা হলেন, জুয়েল মাহমুদ, মহসিন উদ্দিন, সাজ্জাদ হোসেন, ইমন, রায়হান, রিসান, সায়েত, মাঈন উদ্দিন এবং ফারুক হোসেন ও তার অন্তঃসত্ত¡া স্ত্রী রিমা আক্তারসহ ১২ জন আহত হন। এ ঘটনায় মো. হানিফ ও আখেরুজ্জামানসহ অজ্ঞাত ২০/২৫ জনকে আসামি করে সীতাকুÐ মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়।
সীতাকুÐ থানার (ওসি) মো. ফিরোজ হোসেন মোল্লা জানান, হামলায় আহত জুয়েল মাহমুদ বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। এ ঘটনায় আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ