Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

শেরপুরে স্কুল ছাত্রীকে যৌন নিপীড়ন করায় যুবক আটক

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২০, ৯:০৪ পিএম

শেরপুরের শ্রীবরদীতে স্কুল ছাত্রীকে যৌন নিপীড়ন করায় জাহিদ (১৮) নামে এক যুবককে আটক করেছে শ্রীবরদী থানা পুলিশ। ২৯ আগস্ট শনিবার দুপুরে উপজেলার গোশাইপুর ইউনিয়নের রহমতপুর গ্রামে ঘটনাটি ঘটে। অভিযুক্ত জাহিদ বালিয়াচন্ডি গ্রামের মৃত লাল মামুদের ছেলে।
জানা গেছে, যৌন নিপীড়নের শিকার ওই স্কুল ছাত্রী রহমতপুর গ্রামের তার নানার বাড়িতে বেড়াতে আসে। শনিবার সকালে ওই স্কুল ছাত্রী তার মামাতো বোনের সাথে বালিয়াচন্ডি এ.এ.পি উচ্চ বিদ্যালয়ে যায়। বিদ্যালয় থেকে ফেরার পথে জাহিদ ওই স্কুল ছাত্রীকে রাস্তায় প্রকাশ্যে বিভিন্ন অশ্লীল ভাষায় কথা বলে এবং অশ্লীল অঙ্গভঙ্গি প্রদর্শন করে। এক পর্যায়ে জাহিদ রহমতপুর ব্রীজ সংলগ্ন সরকারি পাকা রাস্তার উপর ওই ছাত্রীকে সবার সামনে প্রকাশ্যে জোরপুর্বক শ্লীলতা হানী করে। এসময় ছাত্রী ডাকচিৎকার দিলে জাহিদ দ্রুত পালিয়ে যায়। এঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরে স্থানীয়রা পুলিশকে সংবাদ দিলে অভিযান চালিয়ে পুলিশ জাহিদকে শ্রীবরদী থানায় নিয়ে আসে। এ ঘটনায় ওই ছাত্রীর মামা বাদী হয়ে জাহিদকে প্রধান আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে শ্রীবরদী থানায় একটি অভিযোগ দায়ের করেছে।
শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রহুল আমিন তালুকদার বলেন, এ ঘটনায় ওই ছাত্রীর মামা বাদী হয়ে মামলা দায়ের করেছে। অভিযুক্ত প্রধান আসামীকে অভিযান চালিয়ে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ