Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ইউপি সদস্য ও তার ভাইকে হত্যার ঘটনা সিংড়ায় ইউপি সদস্য ইউনুসকে প্রধান আসামি করে মামলা : চার নারী আটক

প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

সিংড়া উপজেলা সংবাদদাতা : নাটোরের সিংড়া উপজেলার বড়গ্রামে ডাহিয়া ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য মোজাফ্ফর হোসেন মোজাই (৪২) ও তার ভাই হাসেন আলীকে (৫৫)কে কুপিয়ে হত্যার ঘটনায় সিংড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার রাতে মোজাইয়ের স্ত্রী রাবেয়া বেগম বাদী হয়ে বর্তমান ইউপি সদস্য ইউনুস আলীকে প্রধান আসামি করে ১৯ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ১৫ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। হত্যাকাÐের ঘটনায় প্রত্যক্ষভাবে জড়িত সন্দেহে অভিযান চালিয়ে চার নারীকে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতারকৃতরা হলেন-সিংড়া উপজেলার ডাহিয়া ইউনিয়নের বড়গ্রামের আফাজ ফকিরের মেয়ে আসমা খাতুন (২৭), ইউনুস আলীর স্ত্রী রেনুকা বেগম (৩৮), সানোয়ারা বেগম (৩৫) ও ইয়াছিন আলীর স্ত্রী হালিমা বেগম (২০)।
সিংড়া থানার এসআই আবু তাহের জানান, হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে সিংড়া ও তাড়াশ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওই চার নারীকে গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের আদালতে হাজির করে রিমান্ড আবেদন করা হবে। তবে মামলার প্রধান আসামি বর্তমান ইউপি সদস্য ঘটনার পর থেকে পলাতক রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ