Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দুই ইউপি চেয়ারম্যান সমর্থকদের সংঘর্ষে পুলিশসহ আহত ২৫

হবিগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২০, ১২:০১ এএম

হবিগঞ্জে সাবেক ও বর্তমান দুই ইউপি চেয়ারম্যানের লোকদের মধ্যে দু’দফা রক্তক্ষয়ী সংঘর্ষ হয়েছে। এতে পুলিশসহ অন্তত ২৫ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। এ সময় ১০ দাঙ্গাবাজকে আটক করা হয়। গতকাল দুপুরে সদর উপজেলার নিজামপুর ইউনিয়নের দরিয়াপুর গ্রামে এ সংঘর্ষ হয়।
পুলিশ ও স্থানীয়রা জানায়, ওই গ্রামের বাসিন্দা বর্তমান ইউপি চেয়ারম্যান মো. তাজ উদ্দিন এবং সাবেক ইউপি চেয়ারম্যান মো. আব্দুল আওয়ালের মধ্যে দীর্ঘদিন ধরে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছে। এর জের ধরে গতকাল জুমার নামাজের পূর্বে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রনিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। পরে জুমার নামাজের পর দু’পক্ষ পুনরায় সংঘর্ষে লিপ্ত হয়। খবর পেয়ে পুলিশ আবারও ঘটনাস্থলে ছুটে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় ১০ দাঙ্গাবাজকে আটক করা হয়েছে। সংঘর্ষে ৫ পুলিশসহ অন্তত ২৫ জন আহত হয়। তারা সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা নিয়েছে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাসুক আলী জানান, দুই চেয়ারম্যানের বিরোধে সংঘর্ষ হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে ইটপাটকেলের আঘাতে ৫ পুলিশ সদস্য আহত হয়েছেন। দাঙ্গাবাজদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ