Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

তীব্র জোয়ারে রামগতির আলেকজান্ডার - মাছঘাট সড়ক বিচ্ছিন্ন

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২০, ৬:২৯ পিএম

গত কয়েকদিনের টানা বৃষ্টি আর মেঘনা নদীর অস্বাভাবিক জোয়ারের তীব্র পানির চাপে লক্ষ্মীপুরের রামগতি পৌরসভার আলেকজান্ডার মাছ ঘাট সংযোগ ব্রিজ ধসে পড়ায় যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে। ব্রিজ ধসে পড়ায় কোটি কোটি টাকার লেনদেন থেকে বঞ্চিত হচ্ছে হাজার হাজার মৎস্য ব্যবসায়ী। গুরুত্বপূর্ণ এই সড়ক ভেংগে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ায় এতে ঐ এলাকার হাজার হাজার মানুষের চলাচলে মারাত্মক সমস্যা সৃষ্টি হয়েছে। সরেজমিনে গিয়ে দেখা যায় রামগতি উপজেলার আলেকজান্ডার পৌরসভার মাছ ঘাটে যাতায়াতের এক মাত্র সড়ক এটি।তীব্র জোয়ারে এই গুরুত্বপূর্ন সড়ক বিচ্ছিন্ন হয়ে গেছে। এতে ঐ এলাকায় নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের আমদানী- রপ্তানি ও করা যাচ্ছেনা।চলাচল করতে পারছেনা কোন প্রকারের যানবাহন।

রামগতি পৌরসভার মেয়র এম মেছবাহ উদ্দীন মেজু জানান ঐ ব্রীজটি ইউনিয়নের মধ্যে পড়েছে।তবুও ব্যবসায়ীদের স্বার্থে আমি ইউএনওর সাথে আলোচনা করে ব্যবস্হা গ্রহন করবো। রামগতি উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল মোমিন জানান এই সড়কে আপাদত কাঠের ব্রীজ তৈরী করে দিচ্ছি।পুর্ন মেরামতের জন্য এলজিইডি কে ব্যবস্হা নেওয়ার জন্য বলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ