Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

১লা সেপ্টেম্বর থেকে রংপুরের সকল বিনোদন কেন্দ্র ও পর্যটন স্পট খুলে দেয়া হচ্ছে

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২০, ৭:৪৬ পিএম

রংপুরের বন্ধ থাকা বিনোদন পার্ক আগামী ১ সেপ্টেম্বর থেকে খুলে দেয়া হচ্ছে। করোনা সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে জেলার সকল পর্যটন স্পট, পিকনিক স্পট ও বিনোদন পার্ক চালুর সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।
রংপুরের জেলা প্রশাসক আসবি আহসান স্বাক্ষরিত এক গণবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, করোনাভাইরাস সংক্রমণ ঝুঁকি হ্রাস ও এর বিস্তার প্রতিরোধে গত ২৪ মার্চ থেকে জেলায় সকল ধরনের সমাবেশ, সেমিনার, সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক কর্মকান্ড পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্দ বন্ধ রাখার গণবিজ্ঞপ্তি জারি করা হয়েছিল। গত ১৮ আগস্ট জেলা করোনা প্রতিরোধ কমিটির সভার সিদ্ধান্ত অনুযায়ী পর্যটন স্পট, পিকনিক স্পট ও বিনোদন পার্কের জন্য উক্ত নিষেধাজ্ঞা আগামী ১ সেপ্টেম্বর থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত স্থগিত করা হলো।
এক্ষেত্রে বিভিন্ন বিনোদন পার্ক, পারিবারিক বিনোদন কেন্দ্র, জাদুঘর, বিজ্ঞান কেন্দ্র এবং অন্যান্য বিনোদন, সাংস্কৃতিক কেন্দ্র ও প্রদর্শনী পরিচালনায় বাংলাদেশ ট্যুরিজম বোর্ড কর্তৃক জারিকৃত স্বাস্থ্যবিধি সংক্রান্ত শর্তাবলী অব্যশ্যই সকলকে মেনে চলতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ