Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

শেরপুরে জমি সংক্রান্ত বিরোধে ইউপি সদস্যসহ নিহত ২

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২০, ৭:৪১ পিএম

শেরপুরের নালিতাবাড়ীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে বর্তমান এক ইউপি সদস্যসহ দুইপক্ষের দুইজন নিহত হয়েছে। আহত হয়েছে আরও কয়েকজন। বুধবার (২৬ আগস্ট) সকালে উপজেলার পশ্চিম রাজনগর গ্রামে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ঝিনাইগাতি উপজেলার বনগাঁও গ্রাম সংলগ্ন নালিতাবাড়ী উপজেলার পশ্চিম রাজনগর গ্রামের বেশকিছু জমি নিয়ে জিয়াউল ও ইয়াদ আলীর গংদের মধ্যে বেশকিছুদিন যাবত বিরোধ চলে আসছিল। এ নিয়ে আদালতে মোকদ্দমাও চলমান রয়েছে। বুধবার সকালে জিয়াউলদের দখলে থাকা ও সদ্য আমন ধানের চারা রোপিত জমিতে প্রতিপক্ষ ইয়াদ আলী ও তার লোকজন লাঠিসোটা নিয়ে অতর্কিতে প্রবেশ করে রোপা-আমনের চারা তোলে ক্ষেত দখলে নেওয়ার চেষ্টা করে। খবর পেয়ে জিয়াউল ও তার লোকজন ঘটনাস্থলে গিয়ে বাধা প্রদান করে। এসময় দুইপক্ষের মধ্যে সংঘর্ষে কয়েকজন আহত হয়। তন্মধ্যে গুরুতর আহত অবস্থায় জিয়াউলের মামা ও পার্শ্ববর্তী ঝিনাইগাতি উপজেলার গৌরিপুর ইউনিয়ন পরিষদের বর্তমান সদস্য জয়নাল আবেদিন(৫৮), তার ভাই জবান আলীএবংইয়াদ আলীর ছোট ভাই রিয়াজুলকে (৬৫) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে দুপুরে সামান্য সময়ের ব্যবধানে চিকিৎসাধীন অবস্থায় ইউপি সদস্য জয়নাল ও কৃষক রিয়াজুলের মৃত্যু হয়।
এদিকে ইউপি সদস্য জয়নাল আবেদিনের মৃত্যুর সংবাদ শোনে আগে থেকেই অসুস্থ তার বৃদ্ধা মা জয়নবী স্ট্রোকে আক্রান্ত হয়ে মারা যান।
বিষয়টি নিশ্চিত করে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করে তদন্ত করছি। ঘটনার প্রেক্ষিতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ