Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গড়ে তোলা হবে স্বয়ংসম্পূর্ণ রক্তকেন্দ্র-মেয়র লিটন

রক্তের অভাবে কারো জীবন যেন নষ্ট না হয়

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২০, ৭:০৮ পিএম | আপডেট : ৮:৪৩ পিএম, ২৫ আগস্ট, ২০২০

রক্তের অভাবে যাতে কারো জীবন চলে না যায়, সেজন্য সচেষ্ট থাকবে রেড ক্রিসেন্ট রাজশাহী সিটি ইউনিট রক্তদান কেন্দ্র। রেড ক্রিসেন্টের কার্যক্রমকে আরো বেগবান করতে সহযোগিতা করবেন রোটারিয়ানরা। রাজশাহী বিভাগের মধ্যে একটি পুর্নাঙ্গ রক্তদান কেন্দ্র গড়ে তুলতে রাজশাহী সিটি কর্পোরেশন, রেড ক্রিসেন্ট রাজশাহী সিটি ইউনিট ও রোটারিয়ানরা একযোগে কাজ করবেন।
গতকাল বিকেলে নগরভবনে রেডক্রিসেন্ট সোসাইটি রাজশাহী সিটি ইউনিট ও রোটারিয়ানদের সাথে এক মতবিনিমিয় সভায় রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদের সদস্য, রাজশাহী সিটি ইউনিটের চেয়ারম্যান ও সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন এসব কথা বলেন।
সভায় অংশগ্রহণ করে বিভিন্ন গুরুত্বপূর্ণ মতামত ব্যক্ত করেন রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী সিটি ইউনিটের ভাইস চেয়ারম্যান রেজাউল করিম রাজু, কার্যনির্বাহী সদস্য রাজশাহী শিক্ষাবোর্ড চেয়ারম্যান প্রফেসর ড. মোহা. মোকবুল হোসেন, প্রফেসর মোঃ তানবিরুল আলম, কবি আরিফুল হক কুমার, ডাঃ এফএম এ জাহিদ ও ফিরোজা বেগম, সিটি ও জেলা ইউনিট অফিসার বাকি বিল্লাহ, রোটারিয়ান শামীম আহম্মেদ, রোটারিয়ান প্রদীপ মৃধা, রোটারিয়ান তারিকুল করিম, রোটারিয়ান মঞ্জুরুল আলম, রাজশাহী মেডিকেল কলেজের রক্ত বিভাগের সহকারী অধ্যাপক ডা.এম মুর্শেদ জামান মিঞা। রেড ক্রিসেন্টের শিফায়েত হোসেন, মোঃ মোবারক আলী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ