Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে চোলাই মদ তৈরীর কারখানার সন্ধান: আটক দুই

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২০, ৬:০৩ পিএম | আপডেট : ৮:৫৩ পিএম, ২৫ আগস্ট, ২০২০

ঢাকার কেরানীগঞ্জে চোলাই মদ তৈরীর একটি কারখানা সন্ধান পেয়েছে পুলিশ। এই ঘটনার সাথে জড়িত অভিযোগে দুইজনকে আটক করা হয়েছে। গতকাল সোমবার রাতে মডেল থানার শাক্তা ইউনিয়নের করিম হাজীর গ্রাম থেকে এই মদ তৈরীর কারখানায় অভিযান চালান হয়।এসময় মদ তৈরীর সকল সরঞ্জামসহ ২১০ লিটার চোলাই মদ জব্দ করা হয় ।আটককৃতরা হচ্ছে পবন মদক(৪০) ও হরিরাম মদক(২০)। তাদের দুইজনের বাড়ি শাক্তা ইউনিয়নের শিকারীটোলা গ্রামে।
কেরানীগঞ্জ মডেল থানার এসআই মোঃ মোস্তাফিজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে তারা শাক্তা ইউনিয়নের আটি বাজারের পাশে করিম হাজীর গ্রামে অভিযান চালিয়ে চোলাই মদ তৈরীর কারখানাটি উদ্ধার করা হয়। র্কাখানা থেকে চোলাই মদ তৈরীর সকল সরঞ্জামসহ ২১০ লিটার মদ জব্দ করা হয়। এসময় হাতেনাথে পবন মদক ও হরিরাম মদকসহ দুই মাদক কারবারীকে আটক করা হলেও বাকী তিনজন পালিয়ে যায়। আটককৃতরা দীর্ঘদিন যাবত ওই কারখানাটিতে চোলাই মদ তৈরী করে গোপনে ব্যবসা চালিয়ে আসছিল।এঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে।
কেরানীগঞ্জ মডেল থানার ওসি কাজী মাইনুল ইসলাম বলেন, আমার থানা এলাকায় যেখানেই মাদকের সন্ধান সেখানেই পুলিশের অভিযান।মাদকের সাথে কোন আপোষ নাই। মডেল থানাকে অবশ্যই মাদক মুক্ত করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ