Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রাস্তাটি এখন গলায় ফাঁস

বোয়ালমারী (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২০, ১২:০১ এএম

দীর্ঘদিনেও পাকা না হওয়ায় দুই কি. মি. রাস্তা এখন ভোগান্তিতে পরিণত হয়েছে বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের ছত্রকান্দা গ্রামের বাসিন্দাদের। ছত্রকান্দা বটতলা হতে শেখপুর বিশ্বাসবাড়ি মসজিদ পর্যন্তু রাস্তাটি পাকা না হওয়ায় দুর্ভোগে পড়েছে হাজারো মানুষ। রাস্তা পাকা করার দাবিতে ধানের চারা লাগিয়ে প্রতিবাদ জানিয়েছে এলাকাবাসী।
সরেজমিনে দেখা যায়, এই গ্রামে সরকারের একজন অতিরিক্ত সচিবের বাড়ি রয়েছে। তার বাড়ির সামনেও রাস্তাটির খারাপ অবস্থা। বর্ষাকাল এলেই সড়কের ভোগান্তি বেড়ে যায়। এ সময় এই রাস্তা দিয়ে চলতে গেলে হাঁটু পর্যন্তু পা কাঁদার ভেতর দেবে যায়। সবচেয়ে বেশি সমস্যার সম্মুখিন হতে হয় বিভিন্ন স্কুল-কলেজ ও মাদরাসার শিক্ষার্থীসহ কৃষকদের। দীর্ঘদিন ধরে রাস্তাটি পাকাকরণের দাবি জানালেও স্থানীয় জনপ্রতিনিধিরা কোনও উদ্যোগ গ্রহণ করেননি বলে অভিযোগ রয়েছে।
স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইস্রাফিল মোল্যা বলেন, রাস্তাটি ঠিক করতে টেন্ডার হয়েছিলো। এমনকি ঠিকাদারও নিয়োগ হয়েছিল। কিন্তু ঠিকাদার জেলে থাকায় কাজ বন্ধ রয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ