Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাদ পড়লেন আলিয়া, যুক্ত হচ্ছেন প্রিয়াঙ্কা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২০, ৬:৪৮ পিএম

করোনার জেরে দীর্ঘদিন ধরে চলচ্চিত্রপাড়ায় সব ধরনের শুটিং বন্ধ ছিলো। সম্প্রতি গাইডলাইন মেনে স্বাভাবিক হচ্ছে বিশ্ব সিনেদুনিয়া। তবে লকডাউনের জেরে অনেক সিনেমার কাজ অসম্পূর্ণ রয়ে গিয়েছে। ফলে নতুন সিনেমার কাজে ফিরতে অভিনয়শিল্পীদের খানিকটা বেগ পোহাতে হচ্ছে।

এদিকে শিডিউল জটিলতার কারণে নির্মাতা এস এস রাজামৌলির 'ট্রিপল আর' সিনেমা থেকে বাদ পড়লেন আলিয়া। বলিউডের বাতাসে কান পাতলেই এমনটি শোনা যাচ্ছে। এ নিয়ে তৈরী হয়েছে নানা জল্পনাও।

তবে এর আগে শোনা গিয়েছিলো, দক্ষিনী সুপারস্টার রাম চরণের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। কিন্তু শিডিউল জটিলতার কারণে এখন সেটি সম্ভব হচ্ছে না। এরই মধ্যে সিনেমাটির জন্য আরেক বলিউড অভিনেত্রীর খোঁজ শুরু করে দিয়েছেন 'বাহুবলী' খ্যাত নির্মাতা এস এস রাজামৌলি।

জানা গিয়েছে, আলিয়ার পরিবর্তে নেওয়া হতে পারে প্রিয়াঙ্কা চোপড়াকে। প্রাথমিকভাবে নির্মাতার পছন্দের তালিকায় রয়েছেন পিগি চপস। যদিও বিষয়টি নিয়ে এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি নির্মাতা কিংবা প্রিয়াঙ্কার কেউই।

২০১৩ সালে অপূর্ব লাখিয়ার 'জাঞ্জিরা'তে জুটি বেঁধেছিলেন রাম চরণ ও প্রিয়াঙ্কা চোপড়া। সিনেমাটি বক্স অফিসে দারুণ ব্যবসাও করেছিলো। অনেকেরই ধারণা, হয়তো সেই বিবেচনায় নির্মাতা প্রিয়াঙ্কাকেই বেশি প্রাধান্য দিবেন। তবে আনুষ্ঠানিক ঘোষণার জন্য প্রিয়াঙ্কা ভক্তদের অপেক্ষার প্রহর কিছুটা বাড়লো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ