Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফরিদপুরে অপহৃত ছাত্রী উদ্ধারের দাবিতে মানববন্ধন

ফরিদপুর জেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২০, ১২:০১ এএম

ফরিদপুরের মধুখালীর কোড়কদি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী মিলি দেবনাথকে উদ্ধারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে স্থানীয়রা। গত শনিবার বিকেলে মধুখালীর কোড়কদি ইউনিয়নের বাশপুর এলাকায় এ মানববন্ধন করা হয়।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন অপহৃত মিলি দেবনাথের পিতা শ্যামল দেবনাথ, মা মিনতি রানী, ঠাকুরদা মুক্তিযোদ্ধা সুনিল বিশ্বাস। বক্তারা জানান, গত ৪ আগষ্ট মিলি বাড়ী থেকে বের হয়ে স্থানীয় বাজারে গেলে কতিপয় ব্যক্তি তাকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়। পরবর্তীতে মিলি দেবনাথের আর কোন খোঁজ পাওয়া যায়নি। এ ঘটনায় মধুখালী থানায় একটি অপহরন মামলা করা হয়। কিন্তু সেই মামলায় পুলিশ কাউকে আটক করতে পারেনি। মানববন্ধন থেকে অভিযোগ করে বলা হয়, অপহরনকারীরা মামলা তুলে নিতে বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছে।
মধুখালী থানার ওসি আমিনুল ইসলাম জানান, মিলি দেবনাথের অপহরনের ঘটনায় মামলা হয়েছে। পুলিশ মিলি দেবনাথকে উদ্ধার এবং আসামিদের আটকের চেষ্টা চালাচ্ছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ