Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শেখ হাসিনা শিক্ষা ও উন্নয়ন বান্ধব প্রধানমন্ত্রী

কক্সবাজারে শাহীন আক্তার চৌধুরী এমপি

কক্সবাজার বুরো : | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২০, ১২:০১ এএম

উখিয়ার গয়ালমারা দাখিল মাদরাসার ৪ তলা বিশিষ্ট ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি এমপি শাহীন আক্তার চৌধুরী বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা শিক্ষা ও উন্নয়ন বান্ধব প্রধানমন্ত্রী। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অনেক দূর এগিয়ে গেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতায় মাদারাসা শিক্ষার ব্যাপক সাফল্য এসেছে উল্লেখ করে তিনি বলেন, তারই ধারাবাহিকতায় গয়ালমারা দাখিল মাদরাসার ৪ তলা ভবনের কাজ শুরু হল। তিনি বলেন উখিয়াা- টেকনাফের সব মাদরাসা স্কুল কলেজ গুলোতে পর্যায়ক্রমে আরো অবকাঠামোগত উন্নয়ন করা হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উখিয়া-টেকনাফের সাবেক এমপি আলহাজ্ব আব্দুর রহমান বদি, উখিয়া উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী, রত্মাপালং ইউপি চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরী, সাবেক চেয়ারম্যান নুরুল কবির চৌধুরী, সাংবাদিক শামসুল হক শারেক, মেম্বার মীর আহমদ চৌধুরী, আলহাজ্ব আব্দুল করিম চৌধুরী, পল্লী বিদ্যুৎ সমিতি নেতা সৈয়দ হোসাইন চৌধুরী, উখিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মকবুল হোসেন মিথুন, সমাজ সেবক আলহাজ্ব আসায়াদ আলী, স্থানীয় আওয়ামী লীগ নেতা সিরাজুল কবির চৌধুরী, মাওলানা আব্দুল হাকিম ও মাদরাসার প্রতিষ্ঠাতা আলহাজ্ব আহমদ কবির সওদাগর।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি বিশিষ্ট আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আবুল মনসুর চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন মাদরাসার সুপার মাওলানা দিল মুহাম্মদ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ