Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

লকডাউনে বাড়িতেই শুটিং করছেন সাইফ-কারিনা, ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২০, ৮:২৭ পিএম

দেশজুড়ে লকডাউন শুরু হওয়ার পর থেকে মুম্বাইয়ের বাড়িতে রয়েছেন সাইফ আলী খান ও কারিনা কাপুর। শুরুতে ঘরবন্দি সময় উপভোগ করলেও পরে 'ওয়ার্ক ফ্রম হোম' করেন এই দম্পতি জুটি।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে নিজেদের বাড়িতেই শুটিং করতে দেখা গেলো সাইফ-কারিনাকে। হাতে পপ কর্ণ নিয়ে সোফায় টেক দিচ্ছেন ছোট নবাব। আর পাশে বসে মেকআপ নিচ্ছেন বেবো।

সাইফ-কারিনার এই ভিডিওতে প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন তাদের অনুরাগীরা। একজন লিখেছেন, বর্তমান সময়ের জনপ্রিয় দম্পতি। আপনাদের জন্য শুভ কামনা। আবার কেউ কেউ তাদের সমালোচনা করতেও ভোলেননি।

এদিকে গেল কয়েকদিন আগেই ভক্তদের সঙ্গে খুশির সংবাদ ভাগ করে নিয়েছিলেন সাইফিনা। এক বিবৃতিতে তারা জানিয়েছে, দ্বিতীয় সন্তানের আশায় রয়েছেন তারা। এজন্য সবার কাছে দোয়াও চেয়েছেন। এরপর থেকে টিনসেল টাউনের তারকা শুভেচ্ছা বার্তা জানাতে শুরু করেন এই দম্পতিকে।

কাজের ক্ষেত্রে সাইফকে সবশেষ দেখা গিয়েছে ওম রাউতের 'তানহাজি' সিনেমাতে। সিনেমাটি বক্স অফিসে দারুণ ব্যবসা করেছিলো। এছাড়া একই নির্মাতার 'আদিপুরুষ'-এ অভিনয় করবেন সাইফ। অন্যদিকে আমির খানের আগামী সিনেমা 'লাল সিং চাড্ডা' নিয়ে ব্যস্ত রয়েছেন কারিনা কাপুর।

দেখুন সেই ভিডিও



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ