Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আর্থিক সঙ্কটে দিন যাপন করছেন জেরিন খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২০, ৬:৩১ পিএম

২০১০ সালে সালমান খানের হাত ধরে 'বীর' সিনেমা দিয়ে বলিউড যাত্রা শুরু করেন জেরিন খান। তারপর বেশকিছু সিনেমাতে অভিনয় করেছেন তিনি। কিন্তু বি টাউনে নিজের কাঙ্ক্ষিত অবস্থান তৈরী করতে পারেননি তিনি। তার কারণও খোলাসা করেছেন এই চিত্রতারকা নিজেই।

এক সাক্ষাৎকারে জেরিন খান বলেন, আমি নিজেকে অভিনয়শিল্পী হিসেবে প্রতিষ্ঠিত করতে চাই। কিন্তু সবসময়ই আমাকে আবেদনময়ী ও গ্ল্যামার্স চরিত্রের জন্য প্রস্তাব দেওয়া হতো। যার কারণে সেই প্রস্তাবগুলো আমাকে ফিরিয়ে দিতে হয়েছে। আমি নিজের ইমেজ থেকে বেরিয়ে আসতে চাই।

লকডাউনের জেরে কোয়ারেন্টিনে আছেন জেরিন খান। কিন্তু শুটিং বন্ধ থাকায় আর্থিক সঙ্কটে দিন যাপন করছেন অভিনেত্রী। তার কথায়, আমার বাসায় শুধু আমিই উপার্জন করি। শুটিং বন্ধ হওয়াতে আমার জমানো অর্থ শেষের দিকে। বসে খাওয়ার মতো কোনো সুযোগ নেই। সেকারণে খুব শিগগিরই কাজে ফিরতে হবে আমার।'

চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি আইটেম গানেও পারফর্ম করেছেন জেরিন খান। এবার তাকে ওয়েব সিরিজে দেখা যাবে। এ প্রসঙ্গে জেরিন বলেন, আমি অনেকবার ওয়েব সিরিজে অভিনয়ের প্রস্তাব পেয়েছি। কিন্তু সেসময় অভিনয় করিনি। ভালো চরিত্রের অপেক্ষায় ছিলাম। যেন নিজেকে মেলে ধরতে পারি। আর সেকারণেই এবার প্রথমবারের ওয়েব সিরিজে কাজ করতে যাচ্ছি।'



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ