Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

মানুষ জাপাকে শক্তিশালী দেখতে চায় : জিএম কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২০, ১১:১১ পিএম

জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, সাধারণ মানুষ জাতীয় পার্টিকে আরও শক্তিশালী দেখতে চায়। তাই দলকে আরও শক্তিশালী করতে হবে। গতকাল শনিবার উত্তরাস্থ বাসভবনে পার্টির কুমিল্লা উত্তরের নেতাদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।
জি এম কাদের বলেন, জাপা হচ্ছে গণমানুষের আস্থার একমাত্র দল। সাফল্যের সঙ্গে দেশ পরিচালনায় অভিজ্ঞ জাপার ওপর গণমানুষের আস্থা আছে।
এসময় জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, গণমানুষের আশা-আকাঙ্খা প‚রণ করতেই জাপার রাজনীতি। জাপা পল্লীবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে দ‚র্বার বেগে এগিয়ে যাবে।
এসময় উপস্থিত ছিলেন পার্টির ভাইস চেয়ারম্যান ও কোষাধ্যক্ষ আহসান আদেলুর রহমান, ভাইস চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলার আহŸায়ক লুৎফর রেজা খোকন, যুগ্ম মহাসচিব ও কুমিল্লা উত্তর জেলার সদস্য সচিব সাবেক এমপি মো. আমির হোসেন ভ‚ঁইয়া, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইফতেখার আহসান হাসান প্রমূখ। ##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জিএম কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ