Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

আদিপুরুষের জন্য প্রস্তুত হচ্ছেন প্রভাস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২০, ৯:১৮ পিএম

সম্প্রতি ক্যারিয়ারের ২২তম সিনেমার নাম ঘোষণা দিয়েছেন দক্ষিনী সুপারস্টার প্রভাস। এর নাম 'আদিপুরুষ'। তারপর থেকেই প্রভাস ভক্তদের মনে জল্পনা তুঙ্গে। এই সিনেমাতে কেমন হবে নায়কের চরিত্র, তার সঙ্গে কে জুটি বাঁধবেন, খল চরিত্রে কাকে দেখা যাবে? এমন নানা প্রশ্ন ঘুরে বেড়াচ্ছিলো নেটদুনিয়ায়।

জানা গিয়েছে, ৪০০ বছরের পৌরাণিক কাহিনী নিয়ে নির্মিত হবে অ্যাকশন-থ্রিলার ধাঁচের এই থ্রিডি সিনেমাটি। এতে রামের ভূমিকায় অভিনয় করবেন প্রভাস এবং সীতার চরিত্রে কীর্তি সুরেশ। এছাড়া সিনেমার আরেক গুরুত্বপূর্ণ চরিত্র রাবণের ভূমিকায় হাজির হবেন বলিউড অভিনেতা সাইফ আলী খান।

বিগ বাজেটের এই সিনেমাটি পরিচালনা করবেন 'তানহাজি' খ্যাত নির্মাতা ওম রাউত। প্রভাসকে নিয়ে কাজের ব্যাপারে সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, 'প্রভাস ইতোমধ্যে চরিত্রের জন্য নিজেকে প্রস্তুত করার কাজ শুরু করেছেন। ওর চেহারাটা একজন ধনুর্ধরের মতো হতে হবে। বিষয়টি নিয়ে আমরা বেশ কয়েকজন বিশেষজ্ঞদের সঙ্গে কথাও বলেছি। খুব শিগগিরই তীরন্দাজের প্রশিক্ষণ নেওয়া শুরু করবেন প্রভাস।'

ওম রাউত আরও বলেন, এই চরিত্রটির জন্য আমি শুরু থেকে প্রভাসকে নিতে চেয়েছি। কেননা এই চরিত্র‍টি সে ছাড়া কেউ ফুটিয়ে তুলতে পারবে না। এমনকি ওকে ভেবেই আমি সিনেমার চিত্রনাট্য লিখেছি এবং সিকোয়েন্স সাজিয়েছি। শান্ত ও আগ্রাসী দুই চরিত্রই তার মধ্যে বিদ্যমান। যেটা তার অভিনীত চরিত্রটির জন্য একদম পারফেক্ট।

'আদিপুরুষ' সিনেমাটি তেলেগু ও হিন্দি ভাষায় নির্মিত হবে। পরবর্তীতে তামিল, কন্নড়, মালায়য়াম সহ বেশ কয়েকটি আন্তর্জাতিক ভাষায় ডাবিং করা হবে। শোনা যাচ্ছে, আগামী বছরে সিনেমার শুটিং শুরু হবে। আর ২০২২ সালে সিনেমাটি মুক্তি পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ