Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

লক্ষ্মীপুরে ২ নারীর লাশ উদ্ধার

প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা : লক্ষ্মীপুরে পৃথক দুটি স্থান থেকে দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতদের মধ্যে নাজমা বেগম (৩০) নামে একজনের পরিচয় পাওয়া গেছে। অপরজন অজ্ঞাতপরিচয়। আজ শনিবার সকাল এবং দুপুরে লাশ দুইটি উদ্ধার করা হয়।
নাজমা রায়পুর উপজেলার কেরোয়া ইউনিয়নের পূর্ব কেরোয়া গ্রামের আরব আলীর মেয়ে ও সাইছা গ্রামের প্রবাসী জাফর আহম্মদের স্ত্রী।
স্থানীয়রা জানান, দুপুরে লক্ষ্মীপুর পৌর শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয় সংলগ্ন সুপারি বাগানের একটি পুকুরে অজ্ঞাতপরিচয় (২৪) এক তরুণীর লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ লাশটি উদ্ধার করে। ওই তরুণীর পরনে ছেঁড়া জামা এবং কালো প্যান্ট রয়েছে।
লক্ষ্মীপুর সহকারী পুলিশ সুপার (সার্কেল) খন্দকার গোলাম শাহনেওয়াজ জানান, ধারণা করা হচ্ছে, অজ্ঞাতপরিচয় ওই তরুণীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
এর আগে সকালে রায়পুর উপজেলার বামনী ইউনিয়নের মধ্য সাইছা গ্রামে শ্বশুরবাড়ি থেকে গৃহবধূ নাজমার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।
রায়পুর থানার উপপরির্দশক (এসআই) হারুনুর রশিদ বলেন, খবর পেয়ে নাজমা বেগমের লাশ উদ্ধার করা হয়েছে। নাজমার ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ