Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর কোম্পানীগঞ্জে সিএনজি চাপায় শিশুর মৃত্যু

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২০, ৬:২৯ পিএম

কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নে সিএনজি চাপায় মো. সাফায়েত হোসেন (৩) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। ঘটনায় সিএনজিটি উল্টে ধুমড়েমুছড়ে গিয়ে চালকও গুরুতর আহত হয়।

শুক্রবার দুপুরে নতুন বাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত সাফায়েত চরকাঁকড়া ৬নং ওয়ার্ডের আনোয়ার হোসেনের ছেলে। আহত চালকের নাম পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে বাড়ীর পাশের রাস্তায় খেলছিল সাফায়েত। সাড়ে ১২টার দিকে নতুন বাজার এলাকায় হঠাৎ করে রাস্তার ওপর দিয়ে দৌঁড় দেয় সাফায়েত। এসময় একটি দ্রুত গতির এক সিএনজি তাকে চাপায় দিয়ে উল্টে ধুমড়েমুছড়ে যায়। এতে সিএনজি চাপায় সাফায়েত ও চালক গুরুত্বর আহত হয়। আহত সাফায়েতকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (ভারপ্রাপ্ত) ফজলুল কাদের ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, রাস্তার ওপর দিয়ে শিশুটি হঠাৎ করে দৌঁড় দেওয়ায় এ দূর্ঘটনা ঘটেছে। নিহতের লাশ পরিবারে হস্তান্তর করা হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ