Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এবার বিয়ার গ্রিলসের অভিযানের সঙ্গী অক্ষয়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২০, ৬:১৭ পিএম

বলিউডের জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার। সিনেপর্দায় অ্যাকশন ও দুর্দান্ত স্টান্টের জন্য ভক্তদের কাছে থেকে পেয়েছেন 'খিলাড়ি' উপাধি। এবার 'ইনটু দ্য ওয়াইল্ড' এর উপস্থাপক বিয়ার গ্রিলসের সঙ্গে জঙ্গল অভিযানে দেখা যাবে তাকে। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও মেগাস্টার রজনীকান্তের পর এবার বিয়ার গ্রিলসের সঙ্গী হতে চলেছেন আক্কি।

জানা গিয়েছে, চলতি বছরের জানুয়ারি মাসে মাইসুরু ন্যাশনাল পার্ক ও বান্দিপুর টাইগার রিজার্ভে বিয়ার গ্রিলসের সঙ্গে দুঃসাহসিক অভিযানে অংশ নিয়েছিলেন অক্ষয়। সেখানেই পর্বটির দৃশ্যধারণ হয়।

শুক্রবার নিজের সোশ্যাল হ্যান্ডেলে এই এপিসোডের একটি মোশন পোস্টার শেয়ার করেছেন অক্ষয় কুমার। সেখানে তিনি লিখেছেন, 'আপনাদের কি মনে হয় আমি পাগল, হ্যাঁ সেটা জঙ্গলে যাওয়ার জন্য।' বলাই বাহুল্য অক্ষয়ের এই দুঃসাহসিক অভিযান দেখতে উত্তেজিত ভক্তরা।

বিয়ার-অক্ষয়ের দুঃসাহসিক অভিযানের পর্বটি আগামী ১১ সেপ্টেম্বর রাত ৮টায় ডিসকভারি প্লাস অ্যাপে প্রিমিয়ার হবে। আর ১৪ সেপ্টেম্বর ডিসকভারি চ্যানেলে প্রচারিত হবে এই পর্বটি।

এর আগে বিয়ার গ্রিলসের শো'য়ে জুলিয়া রবার্ট, রজার ফেদারার, মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা এবং কেট উইন্সলেটকে দেখা গিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ