Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পদ্মায় ট্রলারডুবি : ৫ জনের লাশ উদ্ধার

প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

রাজবাড়ী জেলা সংবাদদাতা : রাজবাড়ীর কালুখালীর পদ্মা নদীতে ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ ছয়জনের মধ্যে শিশুসহ পাঁচজনের লাশ উদ্ধার করা হয়েছে। আজ শনিবার সকালে রাজবাড়ীর কালুখালীর হরিণবাড়িয়া এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।
মৃত ব্যক্তিরা হলেন- পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের চর রামনগর গ্রামের আকবরের স্ত্রী হালিমা বিবি (৫০), মেয়ে ফরিদা খাতুন (২২), রোকন শেখের মেয়ে বেগম (৪০), কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের আলোকদিয়া গ্রামের আলতাফের ছেলে রাজু (৬) ও শিশু রাহুল (৬)।
কালুখালী থানার ওসি নূরে আলম জানান, শুক্রবার সন্ধ্যায় কালুখালীর উপজেলায় পদ্মা নদীর ক্যানেলে ট্রলার ডুবির ঘটনায় শিশু ও নারীসহ নিখোঁজ ছয়জনের মধ্যে পাঁচজনের লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ আরেক জনের সন্ধানে অভিযান চলছে।
কালুখালীর উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসান জানান, স্থানীয় জনতা ও পুলিশের সহায়তায় নিখোঁজদের উদ্ধারে নদীতে অভিযান চালানো হয়। পরে সকালে শিশুসহ পাঁচজনের লাশ উদ্ধার করা হয়।
এ সময় যাত্রীদের মধ্যে বেশিরভাগ সাঁতরে বিভিন্ন এলাকায় উঠতে সক্ষম হলেও ছয়জন নিখোঁজ হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ