Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর কবিরহাটে দুর্ধর্ষ ডাকাতি

প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : কবিরহাট উপজেলার নরোত্তমপুর ইউনিয়নে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতদল নগদ টাকা, স্বর্ণ, মোবাইল ও মূল্যবান জিনিসসহ অন্তত সাড়ে ৪ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। শুক্রবার রাত দেড়টার দিকে নূর সোনাপুর গ্রামের মাসুদ কনট্রাক্টরের বাড়ীতে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে কবিরহাট কলেজ ছাত্রলীগের সাবেক আহ্বায়ক ও সদ্য শেষ হওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নরোত্তমপুর ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী শাহাদাত হোসেন মাসুদের বাড়ীতে ৩০/৩৫ জনের মুখোশধারী একদল ডাকাত প্রবেশ করে। এসময় ডাকাতদল মাসুদদের ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে বেঁধে ফেলে ঘরে থাকা নগদ ১ লাখ ৪০ হাজার টাকা, ৪ ভরি স্বর্ণ, ৪টি মোবাইলসহ অন্তত সাড়ে ৪লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
শাহাদাত হোসেন মাসুদ জানান, রাতে তিনি বাড়ী ছিলেন না। হামলাকারীরা মূলত ঘরে প্রবেশ করে তাকে খুঁজছিল। পরে তাকে না পেয়ে ঘরে থাকা নগদ টাকা, স্বর্ণ, মোবাইলসহ মূল্যবান মালামাল লুট করে ও ঘরের আসবাবপত্র ব্যাপক ভাঙচুর করে। এ ঘটনায় তিনি থানায় একটি মামলা দায়ের করবেন।
কবিরহাট থানার ওসি মোক্তার হোসেন জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ