Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনায় বোমা সন্দেহে পুলিশের ঘিরে রাখা বস্তুটি ছিল জর্দার কৌটা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২০, ৮:৫০ পিএম

খুলনা মহানগরীর খানজাহান আলী থানাধীন আফিলগেটে এলাকায় বোমা সন্দেহে পুলিশের ঘিরে রাখা বস্তুটি ছিল একটি বালু ভর্তি জর্দার কৌটা।
আজ বৃহস্পতিবার ঢাকা থেকে পুলিশের একটি বোমা ডিসপোজাল টিম এসে ওই বস্তটিকে উদ্ধার করে।
খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কবির হোসেন জানান, ঢাকা থেকে পুলিশের বোমা ডিসপোজাল টিমের ৫ সদস্য এসে বোমা সদৃশ বস্তুটিকে নিস্ক্রিয় করার জন্য উদ্ধার করে। পরে সেটি একটি বালু ভর্তি জর্দার কৌটা ছিল বলে তারা জানায়।
উল্লেখ্য, বুধবার সকাল ১০ টার দিকে প্রবাসী সিরাজুল ইসলামের স্ত্রী বুলবুলি বেগম বাসা থেকে বের হয়েলাল টেপ দিয়ে পেচানো একটি বস্তু দেখতে পান। এ সময় বিষয়টি তিনি স্থানীয়দের মাধ্যমে থানায় জানান। খবর পেয়ে খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কবির হোসেন ঘটনাস্থলে পৌঁছান। পুলিশ ধারণা করেছিল ওই বস্তুটি ককটেল বা বোমা সদৃশ কিছু হবে। পরে বেলা ১ টার দিকে কেএম পি ডিসি নর্থ মোল্লা জাহাঙ্গির হোসেন, দৌলতপুর জোনের সহকারি পুলিশ কমিশনার বায়জিদ ইবনে আকবার ও র‌্যাব ৬ এর উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। পবরর্তীতে ঢাকা থেকে একটি পুলিশের একটি টিম এসে বস্তুটি নিস্ক্রিয় করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ