Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হত্যার অভিযোগে ভাইস চেয়ারম্যান আটক

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা থেকে : | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২০, ১২:০১ এএম


ছেলেকে বাঁচাতে যাওয়ায় লুৎফর নিকারী (৬৫) নামে এক বৃদ্ধকে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় তালা উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমানকে আটক করেছে পুলিশ। গত সোমবার দিনগত রাত ১১টার দিকে উপজেলা সদরের নলবুনিয়া বিলে এ ঘটনা ঘটে। নিহত লুৎফর নিকারী সাতক্ষীরার তালা উপজেলার জেয়ালা নিকারীপাড়ার মৃত আইজুল নিকারীর ছেলে। আটক মশিয়ার রহমান তালা উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক।

নিহতের ভাতিজা জেয়ালা নলতা গ্রামের রুহুল আমিন নিকারী জানান, রাতে নলবুনিয়া বিলের সরকারি খালে তার চাচাতো ভাই সেলিম নিকারী মাছ ধরছিল। ওই খালের সঙ্গে ভাইস-চেয়ারম্যান সরদার মশিয়ার রহমানের মাছের ঘের রয়েছে। সেলিম মাছ ধরার সময় মশিয়ারের সহযোগী রনি মাছ চুরির অভিযোগে তাকে আটক করে। এরপর সরদার মশিয়ার রহমান ঘটনাস্থলে পৌঁছে রনি ও তার অপর সহযোগী তুহিন শেখকে নিয়ে সেলিমকে মারপিট করে। মারপিটের ঘটনাশুনে সেলিমের বাবা লুৎফর নিকারী ঘটনাস্থলে দৌঁড়ে যায়। সেখানে যাওয়া মাত্রই সরদার মশিয়ার, তুহিন ও রনি একত্রে তাকেও মারপিট করে। পরে গ্রামবাসী গিয়ে লুৎফর রহমানকে মৃত অবস্থায় দেখতে পায়। সেলিমকেও তার পাশে অচেতন অবস্থায় পাওয়া যায়।

ওই এলাকার হযরত নিকারী জানান, সেলিম নিকারী বর্তমানে তালা হাসপাতালে ভর্তি রয়েছে। তার কানের পর্দা ফেঁটে গেছে। আমরা এই হত্যাকাÐের বিচার চাই। রাতেই স্থানীয়রা পুলিশকে জানালে পুলিশ সরদার মশিয়ারকে আটক করে। গতকাল মঙ্গলবার সকালে হত্যার বিচার দাবিতে লুৎফর রহমানের লাশ নিয়ে তালা উপশহরে মিছিল করে থানা ঘেরাও করে গ্রামবাসী। এ সময় গ্রামবাসী খুনির ফাঁসির দাবিতে সেøাগান দেয়।

তালা থানার ওসি মেহেদী রাসেল জানান, জিজ্ঞাসাবাদের জন্য সরদার মশিয়ারকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ