Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভারতে পাচারের সময় সাতক্ষীরা সীমান্তে চার নারীসহ সাতজন উদ্ধার, পাচারকারী আটক

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২০, ৮:১৫ পিএম

ভারতে পাচারের সময় সাতক্ষীরার তলুইগাছা সীমান্ত থেকে চার নারীসহ সাতজনকে উদ্ধার ও এক পাচারকারীকে আটক করেছে বিজিবি।
মঙ্গলবার (১৮ আগস্ট) দুপুরে সদর উপজেলার তলুইগাছা সীমান্তের নটিজঙ্গল এলাকা থেকে সাতজনকে উদ্ধারের পর মানব পাচারকারীকে আটক করা হয়।
এরা হলেন, জামালপুর জেলার সরিষাবাড়ী থানার রুদ্র বয়রা গ্রামের জামাল বেপারীর ছেলে রুবেল মিয়া (২৬), তার স্ত্রী সুমি (২০), একই গ্রামের আলমগীর হোসেনের ছেলে শফিকুল ইসলাম (২৫), তার স্ত্রী নাসিমা খাতুন (২২), গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া থানার পাইকের বাড়ি গ্রামে দুলাল বারইয়ের ছেলে দিলীপ বারই (২৭), তার স্ত্রী সেতু বিশ্বাস (১৯), জয়পুরহাট জেলা সদরের কালীবাড়ি গ্রামের আনোয়ার হোসেনের মেয়ে বৃষ্টি খাতুন (২২) ও পাচারকারী সাতক্ষীরা সদর উপজেলার দক্ষিণ তলুইগাছা গ্রামের সোবহান সরদারের ছেলে কবিরুল ইসলাম (২৫)।
সাতক্ষীরা বিজিবি ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল গোলাম মহিউদ্দিন খন্দকার সন্ধ্যায় প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করে জানান,ভারতে পাচারের সময় চারজন নারী ও তিনজন পুরুষকে উদ্ধার করা হয়। একই সাথে একজন পাচারকারীকে আটক করা হয়েছে। এদের সবাইকে সাতক্ষীরা সদর থানায় সোপর্দ করা হয়েছে। মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ