Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রামগঞ্জে মাছধরাকে কেন্দ্র করে সংঘর্ষ,আহত ৩

প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা : লক্ষ্মীপুরের রামগঞ্জে মাছধরাকে কেন্দ্র করে আজ বৃহস্পতিবার সকালে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে প্রবাসীর স্ত্রীসহ ৩জন আহত হয়। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। রামগঞ্জ থানা পুলিশ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে হুমায়ুন নামের একজনকে আটক করে।
সূত্রে জানাযায়, উপজেলার উত্তর টিউরী গ্রামের মোল্লা বাড়িতে সকাল ১১টায় মোঃ হুমায়ুন ও একই বাড়ীর প্রবাসী শাহাদাতের স্ত্রী আলেয়া বেগমের সাথে প্রজেক্টের মাছ ধরাকে কেন্দ্র করে কথা কাটা কাটির এক পর্যায়ে হুমায়ুন ও তার লোকজন প্রবাসীর স্ত্রী আলেয়ার উপর হামলা চালায়। এসময় আলেয়াকে বাঁচাতে তার ছেলে ইয়াছিন ও মেয়ে তামান্না আক্তার এগিয়ে আসলে তাদেরকে ধারালো বটি দিয়ে কুপিয়ে মারাত্বক জখম করে। তাদের চিৎকারে বাড়ির লোকজন এসে আলেয়া, ইয়াছিন ও তামান্না আক্তারকে আহত অবস্থায় উদ্ধার করে রামগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত ডাক্তার ইয়াছিনের অবস্থার অবনতি দেখে নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করে।
রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ তোতামিয়া জানান, ঘটনার সাথে জড়িত মোঃ হুমায়ুন নামের একজনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ