Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

উপসর্গে প্রাণ গেল ৫

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

করোনা উপসর্গ সর্দি, জ্বর, কাশি, গলাব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে সারা দেশে ৫ জনের মৃত্যু হয়েছে। তবে এদের কারো শরীরে করোনাভাইরাসের উপস্থিতি ছিল কিনা তা নিশ্চিত নয় বলে জানিয়েছে স্থানীয় প্রশাসন। নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।
কুমিল্লা : কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন ২ জন। গতকাল কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারি পরিচালক ডা. সাজেদা খাতুন এ তথ্য জানান। গত ২৪ ঘণ্টায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ২ জনের মধ্যে একজন নারী এবং একজন পুরুষ রয়েছেন।

নওগাঁ : নওগাঁর নিয়ামতপুরে করোনা উপসর্গ নিয়ে আব্দুর রশিদ (৭০) নামে আরো এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গতকাল সকাল ১০টায় নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার মৃত্যু হয়।
সাতক্ষীরা : সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে উপসর্গ নিয়ে আমেনা খাতুন (৫৫) নামে এক নারী মারা গেছেন। নিহত আমেনা যশোর জেলার শার্শা থানার বাগআঁচড়া গ্রামের আব্দুল সামাদের স্ত্রী ।
ঝালকাঠি : ঝালকাঠির কাঁঠালিয়ার বাসিন্দা আবদুর রহমান (৮০) করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন। বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে গত শনিবার রাতে তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ