Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বাউফলে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

পপি অধিকারী (২৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সকালে জেলার বাউফল উপজেলার কালিশুরী ইউনিয়নের রাজাপুর গ্রাম থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ। 

পুলিশ ও এলাকাবাসী জানায়, রাজাপুর গ্রামের শ্যাম অধিকারী, তার স্ত্রী পপি ও দুই বছরের কন্যা অথৈকে নিয়ে রাতের খাবার খেয়ে আলাদা কক্ষে ঘুমিয়ে পরেন। সকাল সাড়ে ৫টার দিকে মেয়ের চিৎকারে শ্যাম অধিকারীর ঘুম ভেঙে গেলে ওই কক্ষে গিয়ে ঘরের আড়ার সাথে পপিকে ঝুলন্ত দেখতে পায় স্বামী শ্যাম। এ সময় শ্যামের চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে এলে ঝুলন্ত অবস্থায় পপিকে আড়া থেকে নিচে নামানো হয়। এর কিছুক্ষণ পর পপি মারা যান। পপি একই উপজেলার মাধবপুর গ্রামের পরেশ চন্দ্রের মেয়ে। ঢাকায় স্বর্ণের কারিগরের কাজ করতেন শ্যাম। লকডাউনে বাড়িতে এসে আর ঢাকা যাওয়া হয়নি তার।
বাউফল থানার ওসি (তদন্ত) আল মামুন জানান, লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পটুয়াখালীতে পাঠানো হচ্ছে। তবে এ ঘটনায় কাউকে এখন পর্যন্ত আটক বা গ্রেফতার করা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ