Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অবৈধ স্থাপনা উচ্ছেদসহ ৪ চালককে দন্ড

বুলেট কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

পটুয়াখালীর কলাপাড়ায় ভ্রাম্যমানের আদালতের অভিযানে খাস জমি দখল মুক্ত করে অবৈধ স্থাপনা উচ্ছেদ সহ স্বাস্থ্য বিধি নামানায় চারটি যানবাহনের চালককে আর্থিক দন্ড প্রদান করা হয়েছে। গত বৃহস্পতিবার বিকেলে উপজেলার নিজামপুর এলাকায় কলাপাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভ‚মি) জগৎবন্ধু মন্ডল এ অভিযান পরিচালনা করেন।

ভ্রাম্যমান আদালতের বেঞ্চ সহকারী উবাসুয়ে জানান, উপজেলার নিজামপুর এলাকার ১নং খাস খতিয়ানের জমি দখল করে আইউব আলী নামের এক ব্যক্তি ইট বালু দিয়ে স্থাপনা নির্মাণ করায় ভ্রাম্যমান আদালত স্থাপনাটি উচ্ছেদ করে খাস জমি দখল
মুক্ত করে। একই সময় স্বাস্থ্য বিধি না মানায় ভ্রাম্যমান আদালত বরিশালের টিংগুলাকাঠি গ্রামের যান চালক মো: মোহসীন (২৬) কে ৫০০ টাকা, পটুয়াখালীর ঝাটিবুনিয়া গ্রামের মো: সত্তার (২৫) কে ৫০০ টাকা, কুষ্টিয়া এলাকার মো: শহিদ (৩৫) কে ৫০০ টাকা এবং পটুয়াখালী সদর এলাকার যান চালক মো: আবু মুছা (২৭) কে সংক্রামক রোগ প্রতিরোধ নিয়ন্ত্রন ও নির্মূল আইন ২০১৮এর ২৪ (১) ধারা লংঘন ও ২৪ (২) ধারা মতে ১০০০ টাকা দন্ড প্রদান করেন বলে জানায় ভ্রাম্যমান আদালতের বেঞ্চ সহকারী উবাসুয়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ