Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

উপসর্গে মৃত ৪

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২০, ১২:০৩ এএম

করোনা উপসর্গ সর্দি, জ্বর, কাশি, গলাব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে সারা দেশে ৪ জনের মৃত্যু হয়েছে। তবে এদের কারো শরীরে করোনাভাইরাসের উপস্থিতি ছিল কিনা তা নিশ্চিত নয় বলে জানিয়েছে স্থানীয় প্রশাসন। নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।
কুমিল্লা : কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে নতুন করে ৫ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ২ জন করোনাভাইরাসের আক্রান্ত ছিলেন। বাকিরা বিভিন্ন উপসর্গ নিয়ে আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। হাসপাতালের পরিচালক ডা. মুজিবুর রহমান এ তথ্য জানান। উপসর্গ নিয়ে মৃতরা হলেন, মনোহরগঞ্জের জসিম উদ্দিন (৫৫), বরুড়ার সফিকুর রহমান (৬০), আদর্শ সদরের জাহানারা (৬৫) বেগম।

চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গায় করোনা উপসর্গ নিয়ে সিফাউর রহমান (৬২) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গত শনিবার রাত ১১টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের করোনা ওয়ার্ডের হলুদ জোনে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তিনি পৌর এলাকার বাগানপাড়ার মৃত আবু ইউনুসের ছেলে। ডা. শামীম কবীর বলেন, করোনার উপসর্গ থাকায় তাকে হলুদ জোনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল। রাত ১১টার দিকে মারা যান তিনি। তার নমুনা সংগ্রহ করা হয়েছে। স্বাস্থ্য বিধি মেনে লাশ দাফনের অনুমোদন দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ