Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেট-ঢাকা মহাসড়কে পৃথক দূর্ঘটনায় হারিয়ে গেলে ৮ জনের প্রাণ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২০, ৪:৫৭ পিএম

ঈদ যাত্রায় ঘরে ফেরা হলো না ওরা ৮ জনের। সিলেট-ঢাকা মহাসড়কে পৃথক দূর্ঘটনায় প্রাণ গেছে তাদের। এছাড়া আহত হয়েছেন ৪ জন। আজ শুক্রবার (৩১ জুলাই) সকালে সিলেটের ওসমানীনগরে ও হবিগঞ্জের বাহুবল উপজেলার পুটিজুরিতে পৃথক দু’টি দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে ৬ জন প্রাইভেট কারের যাত্রী ও ২ জন দুই কারের চালক। উভয় দুর্ঘটনা যাত্রীবাহী বাসের সাথে ঘটেছে। শুক্রবার সকাল সাড়ে ৭ টায় সিলেটের ওসমানীনগর থানা এলাকায় সিলেট-ঢাকা মহাসড়কের চাঁদপুর নামক স্থানে সিলেটগামী একটি প্রাইভেট কার ও কুমিল্লাগামী একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে একই পরিবারের ৫ জন নিহত ও আহত হন ১ জন । নিহতদের মধ্যে ১ জন নারী, পুরুষ ৪ জন। ওসমানীনগরের এ দুর্ঘটনায় নিহতরা হচ্ছেন, সুনামগঞ্জের দিরাই উপজেলার শ্যামারচর গ্রামের ব্র্যাক ব্যাংক কর্মকর্তা স্বপন কুমার দাস, তাঁর স্ত্রী লাভলী রানী দাস, জমজ পূত্র শৈবাল, সৌমিত্র দাস (৮) ও চালক হাশেম। কার চালকের বাড়ি মৌলভীবাজারের কমলগঞ্জে। এছাড়া স্বপন কুমার দাসের অপর পূত্র সৌরভ দাসকে (১২) গুরুতর আহত অবস্থায় ভর্তি করা হয়েছে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে।
এদিকে শুক্রবার সকাল ৬টায় হবিগঞ্জের বাহুবল উপজেলায় ঢাকা-সিলেট মহাসড়কের পুটিজুরি আব্দানারায়ণে এক যাত্রীবাহী বাসের চাপায় প্রাইভেট কারের চালক সহ ঘটনাস্থলেই নিহত হয়েছেন৩ জন। আহত হয়েছেন আরও ৩জন। নিহতরা হচ্ছেন, সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার মালেকা খাতুন (২২), শাহিদা (৩৫) ও অজ্ঞাত নামা কার চালক। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌফিকুল ইসলাম জানান, ঢাকাগামী যাত্রীবাহী একটি বাস প্রাইভেট কারকে চাপা দেয়ায় ঘটনাস্থলেই নিহত হন ৩জন। তবে বাসটি দ্রুত পালিয়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ