Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ফেনীতে ইয়াবা ব্যবসায়ীর ছুরিকাঘাতে পুলিশের এএসআই আহত

প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

ফেনী জেলা সংবাদদাতা : ফেনীতে ইয়াবা ব্যবসায়ীর ছুরিকাঘাতে জাহাঙ্গীর দরজি নামে পুলিশের এক উপপরিদর্শক আহত হয়েছেন। তিনি ফেনী শহর পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই)। মঙ্গলবার রাতে শহরের কলেজ রোডে এলাকার শহীদ মার্কেট সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে। ইয়াবা ব্যবসায়ী আসামি শরিফুল ইসলাম শরিফকে (২১) ছুরিসহ আটক করেছে পুলিশ।
ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাহবুব মোর্শেদ জানান, ছিনতাইকারী সন্দেহে পুলিশ রাতে একটি মোটরসাইকেলকে ধাওয়া করে। এসময় মোটরসাইকেল আরোহী শরিফকে পুলিশ আটক করলে শরিফ পুলিশের উপর হামলা চালায়। তার কোমরে থাকা ছুরি দিয়ে সহকারী উপপরিদর্শক জাহাঙ্গির দরজিকে ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে আশপাশের লোকজন তাকে আটক করে পুলিশে দেয়। আহত সহকারী উপপরিদর্শক জাহাঙ্গিরকে উদ্ধার করে ফেনী জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। তবে তার অবস্থা আশংকা মুক্ত বলে জানিয়েছে পুলিশ। এদিকে আটককৃত শরিফকে জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পারে সে ইয়াবা ব্যবসায়ী। তার বিরুদ্ধে ছাগলনাইয়া থানায় একটি মাদক চোরাচালানের মামলা রয়েছে। আসামি শরিফ জেলার ছাগলনাইয়া উপজেলার পাঠাননগর এলাকার রবিউল হকের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ