Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নেট দুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন রাইমা সেন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২০, ৭:৫৪ পিএম

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী রাইমা সেন। বংশানুক্রমে চলচ্চিত্রে নাম লিখিয়েছেন তিনি। কিন্তু অভিনয় দক্ষতায় টলিগঞ্জে নিজের অবস্থান পাকাপোক্ত করেছেন নায়িকা। তার চোখের জাদুতে মুগ্ধ আট থেকে আশি সকলেই।

অভিনয়ের পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ সক্রিয় রাইমা। ভক্ত-অনুরাগীদের জন্য মাঝে মধ্যেই নিত্য নতুন সব ছবি শেয়ার করেন তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি নতুন ফটোশুটের ছবি শেয়ার করেছেন এই চিত্রতারকা।

রাইমার শেয়ার করা ছবিতে জ্বলন্ত সিগারেট ঠোঁটে নিয়ে বিছানায় শুয়ে থাকতে দেখা গেছে তাকে। তবে শুধুমাত্র ফটোশুটের জন্যই যে সিগারেট নিয়েছেন সেটিও জানিয়েছেন মুনমুন কন্যা।

অভিনেত্রীর ছবিটি প্রকাশ্যে আসতেই নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়। মন্তব্যের ঘরে একজন লিখেছেন, 'মোহময়ী অবতারে আপনাকে দারুণ লাগছে।' আরেকজন লিখেছেন, 'আপনি সবসময়ই সুন্দর, অভিনয়ের বাইরে আপনি অপরুপ সুন্দর।'

তবে শুধু নিজের ছবিই নয়, সোশ্যাল হ্যান্ডেলে বোন রিয়া সেন এবং মা মুনমুন সেনের সঙ্গেও ছবি শেয়ার করেন এই অভিনেত্রী। সম্প্রতি মহানায়িকা সুচিত্রা সেনের জন্মদিনে দুটি ছবি শেয়ার করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন নাতনি রাইমা সেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ