Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় মটর সাইকেল চালক নিহত

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২০, ৭:১৩ পিএম

কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় মটর সাইকেল চালক নিহত ও একজন আহত হয়েছে। নিহতের নাম জাকারিয়া (১৮)। সে কুড়িগ্রাম পৌরসভার পলাশবাড়ি মধ্যপাড়ার বাসিন্দা রফিকুল ইসলামের ছেলে। তার বাবা ঢাকার শ্যামপুর থানায় পুলিশে চাকুরী করেন।
এলাকাবাসী ও পুলিশ জানায়,মঙ্গলবার দুপুরে জাকারিয়া কাঁঠালবাড়ি প্রতাপ এলাকায় তার নানা বাড়ি থেকে মোটর সাইকেলযোগে মামাত ভাই আরমানসহ কুড়িগ্রামের বাড়িতে ফিরছিল। কুড়িগ্রামে- রাজারহাট সড়কের সদরের বেলগাছা ইউনিয়নের ছোটপুলের পাড় এলাকায় অপর মোটর সাইকেলকে সাইড দিতে গিয়ে রাস্তার পাশে বৈদ্যুতিক খুঁটিতে গিয়ে ধাক্কা লেগে মারাত্মক আহত হয়। পরে স্থানীয়রা দ্রুত উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক জাকারিয়াকে মৃত ঘোষণা করেন। আহত আরমানের অবস্থার অবনতি ঘটলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।এ ব্যাপারে সদর থানার ওসি মাহফুজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ