Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

যশোরে ৮টি অবৈধ প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২০, ৩:৪৬ পিএম

যশোরে মোট ৮টি অবৈধ প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করা হয়েছে। জেলায় চিহ্নিত করা হয়েছে আরো ২১১টি। সোমবার ও মঙ্গলবার গত দুইদিনে অভিযান চালিয়ে সিলগালা করা হয়।

যশোরের ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ আবু মাউদ মঙ্গলবার দৈনিক ইনকিলাবকে জানান, সরকারি অনুমোদন না থাকা, নবায়ন না করাসহ বেআইনীভাবে জেলায় অসংখ্য প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার পরিচালিত হচ্ছে। আমরা অভিযান শুরু করেছি। ঈদের পর ব্যাপকভাবে অভিযান চলবে।

সূত্র জানায়, যশোর জেলায় মোট ২৬২টি প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার রয়েছে। তার মধ্যে ২১১টিই নিয়ম নীতি ও আইন বহির্ভুত চিহ্নিত করা হয়েছে।

স্বাস্থ্য বিভাগের অভিযানে সিলগালা করা অবৈধ প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের মধ্যে রয়েছে যশোর শহরের ঘোপ সেন্ট্রাল রোডের সততা ডায়াগনস্টিক সেন্টার, নিউ প্রগতি হাসপাতাল, নিউ লাইফ ডায়াগনস্টিক সেন্টার ও মুন হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার (কুয়াদা শাখা)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ