Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে অনলাইনে করোনা সচেতনতামূলক সাংস্কৃতিক প্রতিযোগিতা শুরু

বিশেষ সংবাদদাতা, ময়মনসিংহ | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২০, ১০:৫৭ এএম

ময়মনসিংহ সিটি করপোরেশনের (মসিক) আয়োজনে অনলাইন প্লাটফর্মে করোনা সচেতনতামূলক সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে।
শনিবার রাতে জুম ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন মসিক মেয়র মো. ইকরামুল হক টিটু।
প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ থেকে প্রায় ১১ বছর আগে বাংলাদেশকে ডিজিটাল করার প্রত্যয় ব্যক্ত করেছিলেন। বৈশ্বিক মহামারি করোনা সংকট পরিস্থিতিতে আমরা সবাই অনলাইন প্লাটফর্মে সমবেত হওয়ার মাধ্যমে সেটিরই সুফল ভোগ করছি।’
মসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আনোয়ার হোসেনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সরকারি আনন্দ মোহন কলেজের অধ্যক্ষ প্রফেসর নারায়ণ চন্দ্র ভৌমিক, জেলা শিক্ষা কর্মকর্তা মো. রফিকুল ইসলাম, বিদ্যাময়ী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসিমা আক্তার।
স্বাগত বক্তব্য দেন- মসিকের প্রধান রাজস্ব কর্মকর্তা রাজীব কুমার সরকার। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব।
উদ্বোধনের পর ময়মনসিংহ জিলা স্কুল ও প্রিমিয়াম আইডিয়াল স্কুলের মধ্যকার বিতর্ক প্রতিযোগিতায় ময়মনসিংহ জিলা স্কুল বিজয়ী হয়। এতে শ্রেষ্ঠ বক্তা নির্বাচিত হন বিজয়ী দলের দলনেতা অর্নব দাস।
উল্লেখ্য, এ প্রতিযোগিতায় বিতর্ক, কুইজ ও রচনা এই তিন বিভাগে ময়মনসিংহের স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশ নিতে পারবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ