Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুমিল্লা জেলা পুলিশের করোনা জয়ী ৮৩ সদস্যের প্লাজমা ডোনেট

কুমিল্লা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২০, ৫:২৬ পিএম

করোনায় আক্রান্ত হয়ে মুমর্ষ অবস্থা থেকে সুস্থ হয়ে ফিরে আসা কুমিল্লা জেলা পুলিশের মোট ৮৩ সদস্য দুই দফায় ঢাকার রাজারবাগে বাংলাদেশ পুলিশের হসপিটালের ব্লাড ব্যাংকে তাদের প্লাজমা ডোনেট করেছেন। শনিবার ৫৬ সদস্য এবং এর আগে গত ৯ জুলাই ২৭ পুলিশ সদস্য রাজারবাগ পুলিশ হসপিটালের ব্লাডব্যাংকে প্লাজমা ডোনেট করে।
করোনায় জয়ী পুলিশের প্লাজমায় বাঁচুক অন্যের জীবন, জাগ্রত মানবতায় দৃঢ় হউক পুলিশ জনতার বন্ধন’। এ স্লোগানকে সামনে রেখে শনিবার সকালে কুমিল্লা পুলিশ লাইনসে শহীদ আর আই এবিএম আবদুল হালিম মিলনায়তনে ছোট্ট পরিসরে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে করোনাজয়ী ৫৬পুলিশ সদস্যকে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে ঢাকার পথে বিদায় জানান কুমিল্লা পুলিশ সুপার মোঃ সৈয়দ নুরুল ইসলাম বিপিএম বার পিপিএম।
এসময় তিনি তার শুভেচ্ছা বক্তেব্যে দেশের যেকোন দুর্যোগ ও সংকটকালীন মূহুর্তে পুলিশের ভূমিকার কথা উল্লেখ করে বলেন, আমরা দৃঢ় প্রতিজ্ঞ, যত ঝুঁকিপূর্ণ হউক দায়িত্ব পালনে পুলিশ পিছপা হবেনা। তিনি বলেন, জেলা পুলিশের সুস্থ হওয়া তথা করোনাজয়ী ৫৬ যোদ্ধা প্লাজমা ডোনেট করবে। এর আগেও আমাদের আরও ২৭ সদস্য প্লাজমা ডোনেট করেছেন। আমরা তাদের কাছে কৃতজ্ঞ। তাদের দেয়া প্লাজমায় করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়ে উঠবে, এটা নিঃসন্দেহে বিষয়টি পুলিশের জন্য গৌরবের।
পরে পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম অভিবাদন জানিয়ে প্লাজমা ডোনেটকারী পুলিশ সদস্যদের বাসে তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আজিম উল আহসান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন, অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান রাফি, ডিআইও ওয়ান মাঈন উদ্দিন খানসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ