Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

শীতলক্ষ্যা নদীর পানি প্রবাহিত হচ্ছে বিপদসীমার ১০ সেন্টিমিটার উপর দিয়ে

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২০, ৪:৩৫ পিএম

নারায়ণগঞ্জে শীতলক্ষ্যা নদীর পানির উচ্ছতা ও শহরের পানি নিষ্কাষন ড্রেনে মুখ চলে এসেছে অনেক কাছাকাছি। গত কয়েকদিন ধরেই ক্রমাগত বেড়ে চলেছে শীতলক্ষ্যার পানি। বইছে বিপদ সীমার ১০ সেন্টিমিটার উপর দিয়ে। ইতোমধ্যে জেলার নি¤œাঞ্চল প্লাবিত হয়ে পড়েছে। ধীরে ধীরে পানি প্রবেশ করছে শহরতলী ও আশপাশের এলাকাগুলোতে।
ইতোমধ্যে প্রবল বর্ষণে শহরের অনেক পাড়া মহল্লা থেকে এখনো পানি নামছে না। খুব ধীর গতিতে পানি নামার ফলে এখনো তলিয়ে রয়েছে পাড়ামহল্লার সড়কগুলো। শহরের জামতলা তারা মসজিদ এলাকায় ভারী বর্ষণে রাস্তাঘাটে পানি জমলেও তা নেমে যায় ১২ থেকে ২৪ ঘন্টার মধ্যে। কিন্তু এবার দেখা দিয়েছে ভিন্ন চিত্র। জলমগ্ন হয়ে পড়ে এলাকাবাসীরা। তবে গতকাল শুক্রবার দুপুর থেকে এলাকার মুল সড়কের পানি কমতে শুরু করেছে। এতে কিছুটা আশার সঞ্চার হলেও দেশের অন্যান্য অঞ্চলের নদনদীর পানি বৃদ্ধির ফলে বন্যা আশংখামুক্ত হতে পারছেন না শহরবাসীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ