Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

পুলিশের জেরার মুখে প্রিয়াঙ্কা ও দীপিকা

একাধিক ফেক অ্যাকাউন্ট

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২০, ১২:০০ এএম

ভারতীয় সেলিব্রিটিদের মধ্যে প্রিয়াঙ্কা চোপড়া এবং দীপিকা পাড়–কোনের ভক্তের সংখ্যাই সবথেকে বেশি। তাই তাদের নামে সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্টেরও ছড়াছড়ি। আর প্রত্যেকটি সোশ্যাল হ্যান্ডেলেই রয়েছে লাখ লাখ ফলোয়ার। এই অত্যাধিক ফলোয়ারের জন্যই এবার মুম্বাই পুলিশের জেরার মুখে পড়তে হতে পারে তাদেরকে।

ইতিমধ্যে, এই দুই অভিনেত্রীর কাছে নোটিস গিয়েছে বলে শোনা যাচ্ছে। সূত্রের খবর, শুধুমাত্র অনুরাগী বাড়ানোর লক্ষ্যে এই দুই অভিনেত্রী নাকি টাকা দিয়ে ফেক অ্যাকাউন্ট পুষছেন বলে অভিযোগ। যদিও এর কোনও প্রমাণ এখনও অবধি মুম্বাই পুলিশের হাতে নেই। তবে এই সবকটি অ্যাকাউন্টই যে ‘পেইড’ অর্থাৎ এগুলোর পিছনে কেউ টাকা ঢালছেন, তার নাকি প্রমাণ রয়েছে পুলিশের কাছে। আর সেই প্রমাণের জেরেই প্রিয়াঙ্কা এবং দীপিকাকে হাজিরা দিতে হতে পারে থানায়।
এ প্রসঙ্গে, মুম্বাইয়ের যুগ্ম পুলিশ কমিশনার বিনয় কুমার চৌবে জানিয়েছেন যে, প্রাথমিক তদন্তে তারা এরকম ৫৪টি প্রতিষ্ঠান খুঁজে পেয়েছেন, যারা এসব ফেক অ্যাকাউন্ট দেখাশোনা করে। তাই সোশ্যাল দুনিয়ায় এই ফেক আইডি চালানো প্রতিষ্ঠানগুলির কার্যকলাপ ফাঁস করতে ক্রাইম ব্রাঞ্চ এবং সাইবার সেলের বিশিষ্ট কয়েকজনকে নিয়ে একটি টিম গঠন করা হয়েছে। ইতিমধ্যেই অভিষেক দিনেশ দাউদ নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে, যে আন্তর্জাতিক এক সংস্থার সঙ্গে এই ফেক আইডি সংক্রান্ত কার্যকলাপে জড়িত ছিল। প্রসঙ্গত, শুধু দীপিকা এবং প্রিয়াঙ্কাই নন, এই ফেক আইডি স্ক্যামে জিজ্ঞাসাবাদ করা হবে আরও ১৭৪জন হাইপ্রোফাইল ব্যক্তিকে। সূত্র : পাকিস্তান ট্রিবিউন।



 

Show all comments
  • Syed Hassan ২৫ জুলাই, ২০২০, ৯:৪১ এএম says : 0
    I do not think this news is matter to us. What is our benefit knowing about these ladies?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ