Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ডোমারে পুকুরে ডুবে বৃদ্ধার মৃত্যু

প্রকাশের সময় : ২ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

নীলফামারী জেলা সংবাদদাতা : নীলফামারীর ডোমারে পুকুরের পানিতে ডুবে মোর্শেদা বেগম(৫০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।
আজ মঙ্গলবার দুপুরে উপজেলার হরিনচড়া ইউনিয়নের পূর্ব হরিনচড়া চেয়ারম্যান পাড়া গ্রামে ঘটনাটি ঘটে। মোর্শেদা বেগম চেয়ারম্যান পাড়া গ্রামের মো. রেয়াজুল ইসলামের স্ত্রী ও ৫ সন্তানের জননী।
স্থানীয়রা জানান, সকাল সাড়ে ৭টার সময় সে বাড়ি থেকে বের হয়ে পার্শ্ববর্তী এক মহিলাকে ডাকতে যায়। তার বাড়ি থেকে আসার পর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুঁজির পর সকাল সাড়ে ১০টার দিকে বাড়ির পার্শ্বে এক পুকুর থেকে তার লাশ ভেসে ওঠে।
স্থানীয়রা তাকে দুপুরে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। মোর্শেদা বেগমের জিনের আছর রয়েছে বলেও তারা জানিয়েছেন। এর আগেও জিনের আছরে তার এক সন্তান পানিতে ডুবে মারা যায়।
এ ব্যাপারে হরিণচড়া ইউনিয়নের চেয়ারম্যান আজিজুল ইসলাম জানান, মোর্শেদা বেগম দীর্ঘদিন থেকে মানসিক সমস্যায় ভুগছিল। এর আগে দুবার বাড়ি থেকে হারিয়ে যায়। সকাল সাড়ে ৭টা থেকে তাকে পাওয়া যাচ্ছিল না। পরে দুপুরে বাড়ির পাশে পুকুরে লাশ ভেসে উঠলে পরিবারের লোকজন লাশ উদ্ধার করে। তার মানসিক চিকিৎসা চলছিল। আমি পুলিশ কে জানালে তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ