Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

চাঁপাইনবাবগঞ্জে জামায়াত-শিবিরের ২১ কর্মী আটক

প্রকাশের সময় : ২ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা : চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার একটি নৈশকালীন স্কুল থেকে জামায়াত-শিবিরের ২১ কর্মীকে আটক করেছে পুলিশ।

সোমবার রাতে সদর উপজেলার চামাগ্রাম এলাকার ওই স্কুল থেকে তাদের আটক করা হয় বলে দাবি করেছে পুলিশ। অভিযান পরিচালনাকালে আরো কয়েকজন পালিয়ে গেছে দাবি করে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, সদর উপজেলার চামাগ্রামে জামায়াত শিবিরের নেতা-কর্মীরা গোপন বৈঠক করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল সোমবার রাত সাড়ে ১১টার দিকে সেখানে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে গেলেও ২১জনকে আটক করে পুলিশ।

আশুলিয়ায় পোশাক কারখানার জিএমকে কুপিয়ে জখম

 

 

সাভার থেকে স্টাফ রিপোর্টার : সাভারের আশুলিয়ায় একটি তৈরি পোশাক কারখানার জিএম হুমায়ন কবিরকে (৫৫কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা।সোমবার গভীর রাতেআশুলিয়া ইউনিয়নের শ্রীখন্ডদিয়া এলাকায় এঘটনা ঘটে। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে।

 

 

শ্রমিকরা জানায়গতকাল গভীর রাতে আশুলিয়া ইউনিয়নের শ্রীখন্ডদিয়া এলাকা দিয়ে আশুলিয়ার কাইচাবাড়ি এলাকার  আর এ্যাম্বডায়রি ডিজাইন লিমিটেড কারখানারজিএম মাইক্রোবাস দিয়ে কাঠগড়া বাজারে ফিরছিলেন। পরে ওই রাস্তায় ব্যারিকেড দিয়ে ১০/১২ সদস্যের একদল ডাকাত দল তাদের গাড়ি আটক করে গাড়ির গ্লাস ভেঙ্গেপোশাক কারখানার জিএম হুমায়ন কবিরকে কুপিয়ে জখম করে নগদ সাত হাজার টাকা  দুটি মোবাইল ফোন লুটপাট করে ডাকাতরা পালিয়ে যায়।

 

 

এসময় ডাকাতরা ওই মাইক্রোবাসে থাকা কয়েকজন শ্রমিককে পিটিয়ে জখম করে। পরে অন্য শ্রমিকরা আহত কারখানার জিএমকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারেরএনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ