Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

শুধু মহাপরিচালক নয়, মন্ত্রীকেও পদত্যাগ করতে হবে- দুলু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২০, ৭:৫৩ পিএম

শুধু স্বাস্থ্য মহাপরিচালক নয়, স্বাস্থ্য মন্ত্রীরও পদত্যাগ দাবি করেছেন বিএনপির সাংগঠনিক স¤পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু। তিনি বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ের কারণে দেশের সেবা খাত আজ বিপর্যস্ত। দুর্নীতির করাল গ্রাসে আকুন্ঠ নিমজ্জিত স্বাস্থ্য খাতের দুর্নীতির মুলোৎপাটন করতে হবে। এন ৯৫ মাস্ক দুর্নীতি থেকে শুরু করে সাহেদ-সাবরিনার মতো প্রতারকদের লাইসেন্সবিহীন হাসপাতালের ভুয়া করোনা সার্টিফিকেটের সাথে শুধু স্বাস্থ্য মহাপরিচালক আবুল কালাম আজাদই নয়, এই দুর্নীতির সাথে জড়িত আছেন স্বাস্থ্যমন্ত্রী জাহেদ মালিকও। তাই মহাপরিচালকের পর তাকেও পদত্যাগ করতে হবে।

বুধবার (২২ জুলাই) নাটোরে জেলা যুবদলকে সাংগঠনিকভাবে গতিশীল ও শক্তিশালী করতে এক ভার্চুয়াল আলোচনায় তিনি এসব কথা বলেন।

রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, বাংলাদেশের স্বাস্থ্য খাতের দুর্নীতির চিত্র আলজাজিরাসহ বিশ্বের অনেক মিডিয়াতে ফলাওভাবে প্রচার হয়েছে। এতে দেশের ভাবমূর্তি আজকে তলানিতে নেমে গেছে। ইতালি, চীন, জাপান, ইউরোপিয় ইউয়ননের দেশসমূহ সহ বিভিন্ন দেশ বাংলাদেশীদের প্রবেশে নিষেধাজ্ঞা দিয়েছে। যা বাংলাদেশ ও দেশের জনগণের জন্য অত্যন্ত লজ্জাজনক। তাই যে স্বাস্থ্য খাতের অনিয়ম, দুর্নীতির কারণে দেশ এই লজ্জাজনক অবস্থায় পড়েছে তার সাথে জড়িত স্বাস্থ্য মহাপরিচালকের পাশাপাশি স্বাস্থ্য মন্ত্রীরও পদত্যাগ করতে হবে। সেই সাথে গ্রেফতার করে বিচার করতে হবে।

নাটোর জেলা যুবদলের সভাপতি এ হাই তালুকদার ডালিমের সভাপতিত্বে আলোচনায় অংশগ্রহণ করেন নাটোর জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও জেলা বিএনপি অন্যতম সদস্য শহিদুল ইসলাম বাচ্চু এবং জেলা যুবদলের সাবেক আহবায়ক ও বিএনপির সদস্য সচিব জিল্লুর রহমান খান চৌধুরী, কেন্দ্রীয় যুবদলের নির্বাহী কমিটির সহ-সভাপতি ও রাজশাহী বিভাগীয় যুবদলের দলনেতা গোলাম রাব্বানী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ