Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

উলিপুরে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২০, ৭:১২ পিএম

কুড়িগ্রামের উলিপুরে বন্যার পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে, বুধবার (২২ জুলাই) বিকালে আবতাফগঞ্জ বিন্দুর চর এলাকায়।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, ব্রহ্মপুত্র নদ বেষ্টিত উপজেলার বেগমগঞ্জ ইউনিয়নের আবতাফগঞ্জ বিন্দুর চর এলাকার কপিল উদ্দিনের পুত্র ইয়াছিন আলী (৮) দুপুরে সকলের অজান্তে বন্যার পানিতে নিমজ্জিত বাড়ির উঠানে থাকা গাছে পেয়ারা পাড়ার জন্য উঠে। এরপর গাছ থেকে পড়ে পানিতে ডুবে যায়। পরে পরিবারের লোকজন বিকালে পেয়ারা গাছের নিচে তার মরদেহ ভেসে থাকতে দেখতে পায়। নিহত ইয়াছিন আলী কুড়িগ্রাম সদর উপজেলার মোঘলবাসা ইউনিয়নের ধরলা নদীর বাঁধের উপর চর সিতাইঝাঁড় সরকারপাড়া গ্রামে পরিবারের সঙ্গে বসবাস করতো। গত ৬ মাস পূর্বে বাঁধের রাস্তা থেকে তাদের উচ্ছেদ করা হলে উলিপুর উপজেলার বেগমগঞ্জ ইউনিয়নের আবতাফগঞ্জ বিন্দুর চর এলাকায় নানা মোহাম্মদ আলীর বাড়িতে আশ্রয় নেন। বেগমগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেলাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ