Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

টানা বৃষ্টি ও উজানের ঢলে সুরমা-কুশিয়ারায় বাড়ছে পানি

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২০, ৭:০৯ পিএম

টানা বৃষ্টিপাত আর উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে সুরমা-কুশিয়ারায় পানি বেড়ে নিম্নাঞ্চল প্লাবিত হয়ে সিলেটে তৃতীয় দফায় বন্যার আশংকা বিরাজ করছে।
বুধবার (২২ জুলাই) বিকাল ৩টায় সিলেট পানি উন্নয়ন বোর্ড এর তথ্যমতে সিলেটের কানাইঘাট পয়েন্টে বিপদ সীমার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে সুরমা নদীর পানি। একই সাথে ফেঞ্চুগঞ্জ পয়েন্ট বিপদ সীমার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে কুশিয়ারার পানি। তবে কিছুটা কমেছে সারি নদীর পানি। বিকাল ৩ টায় কানাইঘাট পয়েন্ট দিয়ে সুরমা নদীর পানি বিপদসীমার ০ দশমকি ৭১ সেন্টিমিটার, কুশিয়ারা নদীর পানি বিপদসীমার ০ দশমিক ৪ সেন্টিমিটার উপর দিয়ে প্রবাহিত হয়। বিপদ সীমার নিচ দিয়ে প্রবাহিত হচ্ছে সারির পানি। এদিকে সিলেট নগরীরর মাছিমপুর, উপশহর, তেররতন, কাজীরবাজারের কিছু এলাকা, কানাইঘাট বাজার, ফেঞ্চুগঞ্জের কিছু এলাকা, কোম্পানীগঞ্জের নিম্নাঞ্চল সহ অধিকাংশ জায়গায় পানিতে তলিয়ে চলাচল দুর্ভোগ চরমে উঠেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ