Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রামগড়ে করোনায় বীর মুক্তিযুদ্ধা হাশেম আলী কমান্ডার এর মৃত্যু

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২০, ৪:১৩ পিএম

রামগড়ে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে উপজেলার বীর মুক্তিযোদ্ধা কমান্ডার হাশেম আলী (৯২) বুধবার (২২জুলাই) দিবাগত রাত ১টার সময় চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন। ( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সুকেন্দ্রাই পাড়া নিবাসী মৃত বীর মুক্তিযোদ্ধা হাশেম আলী কমান্ডার মৃত নায়েব আলীর ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রীসহ ২ মেয়ে ৭ছেলে ও অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

বুধবার (২২ জুলাই) দুপুর ১টা ৪৫ মিনিটের সময় মাষ্টার পাড়া জামে মসজিদ প্রাঙ্গনে রামগড় শাখার “শেষ বিদায়ের বন্ধু” সংগঠের সহযোগিতায় সামাজিক দূরত্ব মেনে জানাজা শেষে রামগড় কেন্দ্রীয় কবরস্থানে তাঁকে রাষ্ট্রীয় মর্যাদায় পুলিশের একটি চৌকশ দল গার্ড অব অনার দেওয়ার মাধ্যমে দাফন করা হয়। এতে ইমামতি করেন মাওলানা হাফেজ আশরাফ আলী।

এসময় উপস্থিত থেকে বীর মুক্তিযোদ্ধাকে শেষ বিদায় জানান, উপজেলা নির্বাহী অফিসারের প্রতিনিধি সহকারী কমিশনার(ভূমি) ও এক্সকিউটিভ ম্যাজিস্ট্রেট সজীব কান্তি রুদ্র, রামগড় থানার পুলিশ প্রতিনিধি, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজুর রহমান, ডেপুটি কমান্ডার মোস্তফা হোসেন, মুক্তিযোদ্ধা আবুল কালাম, বাহার মিয়া, সিদ্ধিক মিয়সহ পরিবারের সদস্যবৃন্দ প্রমুখ।

এতে বীর মুক্তিযোদ্ধা হাশেম আলী কমান্ডার এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্বপ্রদীপ কুমার কারবারী, পৌরসভার মেয়র কাজী মোহাম্মদ শাহজাহান ,সাবেক মুক্তিযোদ্বা কমান্ডার মোঃ মফিজুর রহমান মুক্তিযোদ্বা সন্তান কমান্ডের সভাপতি খাজা নাজিম উদ্দীন ও সাধারন সম্পাদক মোঃ জসিম উদ্দিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ