Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইউএনও অপসারণের দাবিতে ছাত্রলীগের মানববন্ধন

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২০, ১২:০০ এএম

বিভিন্ন অনিয়মের অভিযোগ এনে কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল আহমেদের অপসারণের দাবিতে মানববন্ধন করেছে স্থানীয় ছাত্রলীগ। গতকাল উপজেলা পরিষদের সামনের সড়কে ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিন মুন্নার সভাপতিত্বে এ কর্মসূচি পালিত হয়। উপজেলা ছাত্রলীগ, বসুরহাট পৌরসভা ছাত্রলীগ ও সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের যৌথ আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এতে বক্তারা বলেন, উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল আহমেদ জাতীয় দিবসসমূহ উদযাপনের নামে চাঁদাবাজি, স্বেচ্ছাচারিতা, অনিয়ম, দুর্নীতি, দায়িত্বে অবহেলা ও ম্যাজিস্ট্রেসি ক্ষমতার অপব্যবহার করে ছাত্রলীগ নেতাকর্মীদের নাজেহাল করে। মানববন্ধনে বক্তব্য রাখেন, নোয়াখালী জেলা আ.লীগের সহ-সভাপতি ও বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জা, উপজেলা আ.লীগের সভাপতি খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নূর নবী চৌধুরী প্রমুখ।
মানববন্ধনে উপস্থিত ছিলেন, বসুরহাট পৌরসভা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ছিদ্দিক, সাধারণ সম্পাদক আবুল খায়ের, সাধারণ সম্পাদক প্রভাষক গোলাম ছারওয়ার, চরপার্বতী ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম তানভির, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহ্ ফরহাদ লিংকন, বসুরহাট পৌরসভা ছাত্রলীগের সভাপতি আবদুল আউয়াল মানিক, সাধারণ সম্পাদক জাকির হোসেন হৃদয় প্রমুখ।
কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফয়সাল আহমেদ তার বিরুদ্ধে আনিত সকল অভিযোগ অস্বীকার করে বলেন, আমার কাছে বিভিন্ন ধরণের অনৈতিক তদবির করে কোনো সাড়া না পাওয়ায় এসব অভিযোগ করছে। তাদের অভিযোগগুলো সম্পূর্ণ ভিত্তিহীন। সরকারি আইন বাস্তবায়ন ও জনগণের স্বার্থে আমি কাজ করছি, কারো ব্যক্তি স্বার্থে নই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ